রথযাত্রায় গীতা স্কুল পরিচালনা পরিষদের ফ্রি মেডিকেল ক্যাম্প স্থাপন

রাজীব চন্দ্র শীল(চাঁদপুর প্রতিনিধি):

চাঁদপুরের কচুয়ায় রথযাত্রায় গীতা স্কুল পরিচালনা পরিষদের ফ্রি মেডিকেল ক্যাম্প স্থাপন করা হয়েছে। ৭ই জুলাই রবিবার ১ম রথযাত্রা উপলক্ষে কচুয়া ইসকন মন্দির ও সাচার জগন্নাথ মন্দিরে ১টি করে মোট ২টি ফ্রি মেডিকেল ক্যাম্প স্থাপন করা হয়। ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে রথযাত্রায় আগত ভক্তদের প্রাথমিক চিকিৎসা, স্যালাইন মিশ্রিত ঠান্ডা শরবত, বিশুদ্ধ পানি ও বিশ্রাম নেওয়ার মতো সেবা প্রদান করা হয়।

গীতা স্কুল পরিচালনা পরিষদের প্রতিষ্ঠাতা রাজীব চন্দ্র শীলের সঞ্চালনায় সাচার জগন্নাথ মন্দিরের ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন, সাচার জগন্নাথ ধাম সাংস্কৃতিক সংঘের সভাপতি বটু কৃষ্ণ বসু। উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, প্রতি বছর গীতা স্কুল পরিচালনা পরিষদ ফ্রি মেডিক্যাল ক্যাম্প স্থাপন করে যে মহান কাজ করছে এতে আমরা সত্যি অভিভূত।আরো বক্তব্য প্রদান করেন, সংঘের সাধারণ সম্পাদক বাসুদেব সাহা, রথ উদযাপন কমিটির সভাপতি শুকদেব গোস্বামী, কোষাধ্যক্ষ রনজিত সাহা ও সদস্য সুবল চন্দ্র দাস।

এসময় উপস্থিত ছিলেন, গীতা স্কুল পরিচালনা পরিষদের ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সারথীরা। দুপুরে গীতা স্কুল পরিচালনা পরিষদের সারথী ও শুভাকাঙ্ক্ষীদের মাঝে ভূনা খিচুড়ি প্রসাদ বিতরণ করা হয়।

সর্বশেষ