ইউরোর আগেই ছিটকে গেলেন ডি ইয়ং!

আকাশ দাশ সৈকত ; ইউরো শুরু হতে বাকি আর কয়েকদিন তবে তার আগেই চোটের কারণে নেদারল্যান্ডস দল থেকে ছিটকে গেলেন মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি ইয়ং।

আর মাত্র কয়েকদিন পর শুরু হবে ইউরোপের শ্রেষ্ঠত্বের লড়াই ইউরো কাপের পরবর্তী আসর। যার জন্য ইতিমধ্যেই জার্মানিতে পৌঁছে নিজেদের প্রস্তুতি শুরু করেছে টুর্নামেন্ট অংশ নেওয়া দলগুলো। যার বিপরীত নয় নেদারল্যান্ডসও। তবে টুর্নামেন্ট শুরুর আগে বড় দুঃসংবাদ ডাচদের শিবিরে। দলের মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি ইয়ং আসর শুরুর আগেই ইনজুরিতে ছিটকে গিয়েছেন। গোড়ালির ইনজুরির কারণে আসন্ন ইউরো খেলতে পারবে না বার্সেলোনার এই মিডফিল্ডার।

অ্যাঙ্কেল ইনজুরি ডি ইয়ংকে বেশ ভুগিয়েছে দীর্ঘদিন। তবে ইনজুরি থাকা সত্ত্বেও ধারণা করা গিয়েছিল ইউরো শুরু হওয়ার আগেই সেরে ওঠবেন এই মিডফিল্ডার । যার ফলে ডাচদের ইউরোর দলে জায়গাও পেয়েছিলেন তিনি। তবে গতকাল সোমবার (১০ জুন) বার্সেলোনার চিকিৎসক জানায়, ইউরোর আগে ডি ইয়ংয়ের সুস্থ হওয়ার সম্ভাবনা নেই।

এদিকে ইউরো থেকে ছিটকে যাওয়ায় নিজের হতাশা প্রকাশ করেছেন ডি ইয়ং, ‘ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে থাকতে না পারায় আমি বিষণ্ন ও হতাশ। আমাদের পক্ষে যা করা সম্ভব, সবই আমরা সাম্প্রতিক সপ্তাহগুলোতে করেছি। দুর্ভাগ্যজনকভাবে আমার অ্যাঙ্কেলের আরও সময় প্রয়োজন।’

সর্বশেষ