সেরা শিশু শিল্পীর পুরস্কার পেলেন নাফি

বিশেষ প্রতিনিধি : বাংলাদেশর দশ হাজারের অধিক প্রতিভাবান শিশুদের মধ্য থেকে বাছাইকৃত ১৫০ জন শিশুকে নিয়ে বিডি চাইল্ড ট্যালেন্ট আয়োজিত বেস্ট চাইল্ড অ্যাওয়ার্ড ২০২৪ অনুষ্ঠানে সিফাত রিজওয়ান নাফি ও সাইফা।

গত ২৭ এপ্রিল অনুষ্ঠিত হওয়া অনুষ্ঠানটি ৩ ও ৪ এপ্রিল বিডি চাইল্ড ট্যালেন্ট প্লাটফর্মে সম্প্রচারিত হয়।

বাছাইকৃত ১৫০ জন শিশুদের মধ্যে অধিকাংশ ছিল জাতীয় পুরস্কার প্রাপ্ত, জাতীয় এবং আন্তর্জাতিক টিভি শো’তে অংশগ্রহনকারী এবং বিজয়ী প্রতিভাবান শিশু।

অনুষ্ঠানে ১০জন শিশুকে সেরা শিশু পুরস্কার প্রদান করা হয়। প্রায় এক বছর শিশুদের প্রতিভা ও অর্জনের উপর যাচাই বাছাই করে জনপ্রিয় ও প্রতিভাবান ১০জন শিশুকে এই পুরস্কার দেওয়া হয়। ৬জন শিশুকে উদীয়মান শিশুশিল্পী এবং ১৫জন শিশুকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

সেরা শিশু শিল্পী ক্যাটগরিতে এবারে জনপ্রিয় শিশু শিল্পী সিফাত রিজওয়ান নাফি ও সুরাইয়া আক্তার সাইফা পুরস্কার অর্জন করেন। নাফি ইন্ডিয়ায় থাকায় তার পুরস্কার তাঁর বোন গ্রহণ করেন।

নাফির বোন পুরস্কার গ্রহণের সময় উপস্থাপক জানান, ‘নাফি বিডি চাইল্ড ট্যালেন্টের কাছ থেকে অনুপ্রেরিত হয়ে, ইন্ডিয়ায় একটা প্রোগ্রামে গিয়েছে। এজন্য তার পক্ষ থেকে আমি এসেছি পুরস্কার গ্রহণ করতে।’ নাফির ফেসবুক পোস্টেও এর প্রমাণ পাওয়া যায়। পোস্টে নাফি ইন্ডিয়া রয়েছে সেটা উল্লেখ করেন।

বিডি চাইল্ড ট্যালেন্টের টিমের কাছে নাফি ইন্ডিয়ায় কোন প্রোগ্রামে গিয়েছে জানতে চাইলে সকলে একই উত্তর দেন, ‘অপেক্ষা করুন জানতে পারবেন, নাফি ইন্ডিয়ায় দেশকে তুলে ধরছে।’

নাফি জাতীয় পুরস্কারসহ, বৈশাখী টেলিভিশনের সেরাদের সেরার বিজয়ী, বাংলা একাডেমি শিশু কিশোর পুরস্কারসহ একশতের অধিক পুরস্কার রয়েছে।

সেরা শিশু শিল্পী হিসেবে পুরস্কারপ্রাপ্ত সাইফা বৈশাখী টেলিভিশনের সেরাদের সেরার বিজয়ী। ছোট হলেও তার কণ্ঠে রয়েছে জাদু। অনুষ্ঠানে তার গান শুনে মুগ্ধ সবাই।

সর্বশেষ