বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনে তুষার চেয়ারম্যান জনপ্রিয়তার শীর্ষে 

বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনে তুষার চেয়ারম্যান জনপ্রিয়তার শীর্ষে 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার গ্রামে-গঞ্জে, চায়ের দোকান কিংবা বিভিন্ন আড্ডাখানায় শুরু হয়েছে উপজেলা নির্বাচনে যোগ্য প্রার্থী বাছাই নিয়ে নানা আলোচনা সমালোচনা। চেয়ারম্যান পদে প্রার্থী কয়েকজনের নাম শোনা গেলেও বাঞ্ছারামপুর উপজেলার রাজনৈতিক অঙ্গণে মাঠ কাঁপানো নেতা ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদের টানা তিনবারের নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম তুষার আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে একজন যোগ্য দলীয় প্রার্থী হিসেবে উপজেলার সর্বত্র আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে।

চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধী প্রার্থীর একাধিক নাম শোনা গেলেও তুষার চেয়ারম্যানের নামই আলোচনায় শীর্ষে আছেন। উপজেলা চেয়ারম্যান পদে তুষার চেয়ারম্যানকে প্রার্থী হিসেবে উঠছে তারুণ্যের গণজোয়ার ও তাঁর বিশাল কর্মীবাহিনী বলে দিচ্ছে জনপ্রিয়তায় তুষার চেয়ারম্যান প্রার্থী হলে বিজয় নিশ্চিত হবে।
স্থানীয় বিজ্ঞ জনেরা মনে করছেন, তুষার চেয়ারম্যান একজন উদীয়মান সাহসী, ত্যাগী, সৎ, নিষ্ঠাবান ও নির্যাতিত আওয়ামীলীগ নেতা। তিনি চেয়ারম্যান হিসেবে উপজেলা পরিষদে প্রতিনিধিত্ব করতে পারলে স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে সমাজ ও দেশের উন্নয়ন, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে একটি পরিচ্ছন্ন উপজেলা গঠনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারবেন। জনসাধারণের দোয়া ও ভালবাসায় নির্বাচিত হলে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার লক্ষ্যে সকল সম্প্রদায়ের পাশে থেকে কাজ করতে পারবে বলে বিশ্বাস তাদের। তুষার চেয়ারম্যান বাঞ্ছারামপুরের মাটি ও মানুষের নেতা জননেতা ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির আপন ভাতিজা ও সাবেক চারবারের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আনোয়ার ইসলাম আশ্রাফের সুযোগ্য সন্তান।

সর্বশেষ