ভৈরবে ৬৫ কেজি গাঁজা সহ আটক -১

এম আর ওয়াসিম ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে অভিনব কায়দায় গাঁজা পাচার কালে ১ মাদক পাচারকারী কে আটক করেছে র‍্যাব -১৪, ভৈরব ক্যাম্প। এসময় মাদক বহনকারী ১টি পিকআপ জব্দ করা করা হয়।আটককৃত আসামীর নাম মো: আলমগীর (৩২)। সে নেত্রকোনা জেলার বানিয়াকান্দা থানার পূর্বধলা এলাকার মৃত লাল মিয়া ফকির এর ছেল থেকে বলে জানা যায়।

র‍্যাব সূত্রে জানা যায়, গত ৮ ডিসেম্বর দুপুর আনুমানিক আড়াই ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা সিলেট মহাসড়কের ঢাকা গামী পাকা রাস্তার অভিযান পরিচালনা করে গোপনসংবাদের ভিত্তিতে পিকআপটি তল্লাশি করে হার্ড বোর্ড কেটে অভিনব কায়দায় রাখা ৬৫ কেজি গাঁজা উদ্ধার সহ আলমগীর কে গ্রফতার করে র‍্যাব পরে রাত ৭ টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের জানানো হয়। এসময় আলমগীরের নিকট থেকে একটি মোবাইল ও ১০০০ টাকা উদ্ধার করে।
র‍্যাব আরো জানায় ধৃত আসামী দীর্ঘ দিন ধরে বি-বাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে সীকারোক্তি করে।
গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসা বাদে জানা যায় যে, সে মাদক কারবারি চক্রের সদস্য বলেও জানায়। উক্ত আসামী মাদক ব্যবসা পরিচালনা করার জন্য আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রতি নিয়ত এ ধরনের কৌশল ব্যবহার করে।

মাদকের মতো সামাজিক ব্যধির র‍্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে ও এবিষয়ে ভৈরব থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‍্যাব -১৪ এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ জাহিদ হাসান।
এসময় ক্যাম্পের ডিএডি ইকবাল হোসেন সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ