রংপুর-৬ আসনে মনোনয়নপত্র জমা দিলেন স্পীকার

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি:

আজ ৩০ নভেম্বর-২৩ বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি আজ ২৪ রংপুর-৬ আসনে তাঁর মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রংপুর-৬ আসনের সহকারী রিটার্নিং অফিসার ও পীরগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইকবাল হাসানের কাছে নিজের মনোনয়নপত্র জমা দেন স্পীকার।
মনোনয়নপত্র জমাদানের পর স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেন, তিনি ২৪ রংপুর-৬ এর অন্তর্গত পীরগঞ্জ উপজেলার বিপরীতে আসন্ন নির্বাচনের জন্য নৌকার প্রার্থী হিসেবেই মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি বলেন, পীরগঞ্জবাসীর দোয়া, ভালোবাসা ও সমর্থনে গত নির্বাচনে এই আসন থেকেই নির্বাচিত হয়েছিলেন তিনি এবং আগামী নির্বাচনেও তিনি পীরগঞ্জবাসীর সমর্থন কামনা করেন।
স্পীকার বলেন, বাংলাদেশ গণতান্ত্রিক দেশ এবং অধিক প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করাই গণতন্ত্রের সৌন্দর্য। তিনি বলেন, একাধিক রাজনৈতিক দল নির্বাচনে তাদের প্রার্থী দেবে। প্রতিদ্বন্দ্বিতামূলক, অংশগ্রহণমূলক এবং সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণ তাদের কাঙ্ক্ষিত প্রার্থীকে বেছে নেবে।
তিনি বলেন, পীরগঞ্জের জনগণের উন্নয়নের জন্য তিনি কাজ করেছেন। পীরগঞ্জের জনগণের সমর্থন ও দোয়া প্রত্যাশা করে তিনি বলেন, জনগণ যেন নির্বিঘ্নে তাদের ভোট দিতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে।
পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মণ্ডল, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি শাহিদুল ইসলাম পিন্টু, সহ-সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন সরদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিদ্দিকী রনি, উপজেলা প্রশাসনের সদস্যবৃন্দ, স্থানীয় ও জেলাপর্যায়ের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ এসময় উপস্থিত ছিলেন।

সর্বশেষ