ক্যাটরিনা অন্তঃসত্ত্বা নয়: ভিকি

বলিউড তারকা ক্যাটরিনা কাইফ অন্তঃসত্ত্বা নয়। এই অভিনেত্রী ব্যস্ত সময় পার করছেন।  বিষয়টি নিশ্চিত করেছেন তার স্বামী ভিকি কৌশল।  খবর পিঙ্কভিলার। পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে ভিকি জানান, বিয়ের সময় ‘জারা হাটকে জারা বাঁচকে’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তিনি; বিয়ের জন্য ছুটি নিলেও কাজের চাপ কম ছিল না তার। আর সেজন্যই বিয়ের সময় পরিবর্তন করার পরামর্শ দেন ক্যাটরিনা।

এদিকে বিয়ের মাত্র দুদিনের মাথায় নির্মাতারা ফোন করে কাজে ফিরতে বলেন ভিকিকে। যদিও সিনেমার অর্ধেক শুটিং বিরতি নেওয়ার আগেই সেরে ফেলেছিলেন তিনি।

আর তাতেই চটে গিয়ে ক্যাট বলেন, ‘বিয়ের দুদিনের মাথায় কাজে ফিরতে হলে বিয়ে করার দরকার কী ছিল! বউয়ের ধমকে সুমতি ফেরে ভিকির; শুটিং সেটে ফেরেন পাঁচ দিন পর।

সাক্ষাৎকারে ক্যাটরিনার সঙ্গে সংসার জীবনে সুখে থাকার বিষয়টিও বলেছেন এই অভিনেতা।  ভিকি জানান, স্ত্রী তার জন্য আশীর্বাদ ও ঘরের লক্ষ্মী। ক্যাট তার জীবনে ইতিবাচক পরিবর্তন এনে দিয়েছেন, সংসারে শান্তি এনেছেন। ২০২১ সালে মহাধুমধামে বিয়ে করেন ক্যাটরিনা ও ভিকি। মাঝে কিছুদিন জনপরিসরে ক্যাটরিনাকে না পাওয়ায় তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ডালপালা মেলে। এমনকি কদিন আগেও ভারতীয় সংবাদমাধ্যমে এই নায়িকার মা হওয়ার সম্ভাবনার খবর প্রকাশ হয়।

ভিকি জানান, ক্যাটরিনা কাইফের অন্তঃসত্ত্বা হওয়ায় খবরের কোনো ভিত্তি নেই। এমনকি তিনি জনসমাগমও এড়িয়ে চলছেন না। ক্যাটরিনা তার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আগামীতে ‘মেরি ক্রিসমাস’ সিনেমায় দেখা যাবে ক্যাটরিনাকে। অন্যদিকে ভিকি কৌশল অভিনীত সিনেমা ‘স্যাম বাহাদুর’ মুক্তি পাবে ১ ডিসেম্বর।

সূত্র: যুগান্তর

সর্বশেষ