আগৈলঝাড়া শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কের উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ-

বরিশালের আগৈলঝাড়ায় এলাকার জনসাধারণের চিত্তবিনোদনের কেন্দ্র হিসেবে প্রায় আড়াই মাসের উপজেলা নির্বাহী কর্মকর্তার ঐকান্তিক প্রচেষ্টায় নির্মিত “শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্ক” এর শুভ উদ্বোধন করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেনের উদ্যোগে এবং আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র ব্যক্তিগত আর্থিক সহযোগীতা এবং সরকারী আর্থিক সহযোগীতায় ৭৫এর ১৫ আগষ্ট ঘাতকের বুলেটে জাতির পিতা ও তার পরিবার সদস্যদের সাথে শহীদ হওয়া পুত্র ‘শহীদ সুকান্ত আবদুল্লাহ” এর নামকরণে বিভিন্ন রাইডারের মাধ্যমে সু-দৃশ্য শহীদ পার্কটি নির্মাণ করা হয়েছে।পার্ক নির্মানে উপজেলা নির্বাহী কর্মকর্তার উদ্যোগে প্রশংসা করে নির্মান কাজ খুব ভালো হয়েছে বলে জানান শ্রমিকরা।
উপজেলায় পরিত্যাক্ত জায়গায় এই প্রথম কোন দৃষ্টিনন্দন পার্ক হয়েছে বলে জানান সাধারন মানুষ।
দীর্ঘদিন পরে পার্ক পাওয়ায় পার্কে আগত শিশুদের মাঝে আনন্দের কোন কমতি ছিল না।পার্কে বিভিন্ন রাইডে উঠে আনন্দিত হয়েছে বলে জানান শিশুরা।
উপজেলা নির্বাহী কর্মকর্তার উদ্যোগে পার্ক নির্মান করা হয়েছে বলে জানান উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার।
শিশুসহ সকল বয়সের মানুষের কথা চিন্তা করে পার্ক নির্মান,এ ছাড়া উপজেলা মসজিদ আধুনিকায়ন এবং উপজেলা কনফারেন্স রুম নির্মান করা হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন।
৭৫এর ১৫ আগষ্ট ঘাতকের বুলেটে জাতির পিতা ও তার পরিবার সদস্যদের সাথে শহীদ হওয়া পুত্র ‘শহীদ সুকান্ত আবদুল্লাহ” এর নাম করণে বিভিন্ন রাইডারের মাধ্যমে সু-দৃশ্য শহীদ পার্কটি নির্মাণ করা হয়েছে জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।
পার্কটিতে সংযোজন করা হয়েছে স্লিপার, ঢেঁকি, দোলনা, পানির ফোয়ারা, শিশু কর্ণারসহ দেশী বিদেশী ৮টি ছোট বড় রাইড। ভবিষ্যতে আরো অত্যাধুনিকভাবে তৈরি করা হবে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেন। দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে পার্কের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ।অন্যান্যদের মধ্যে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার,মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম,প্রানী সম্পদ কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান তরফদার,কৃষি কর্মকর্তা দোলন চন্দ্র রায়,আওয়ামী লীগ নেত্রী এলিনা জাহিন,আইসিটি অফিসার আমিনুল ইসলাম,সমাজসেবা কর্মকর্তা সুসান্ত বালা,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোশারফ হোসেন, ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাধারণ জনগন।

সর্বশেষ