Sunday, September 25, 2022
Homeবিনোদনপূজার নগ্ন শরীরের ছবি ভাইরাল

পূজার নগ্ন শরীরের ছবি ভাইরাল

 

খুব অল্প সময়ে পাদপ্রদীপের আলোয় চলে এসেছেন শিশুশিল্পী থেকে নায়িকা বনে যাওয়া অভিনেত্রী পূজা চেরী। তার হাতে এখন একাধিক ছবি, যা সমসাময়িক অন্য নায়িকাদের নেই। একেক ছবিতে একেক চরিত্রে হাজির হচ্ছেন তিনি।

তবে এবার পূজাকে ‘হৃদিতা’ শিরোনামের একটি সিনেমায় যেভাবে দেখা যাবে, সেভাবে আগে তাকে কখনো দেখা যায়নি। চরিত্রের প্রয়োজনে তিনি নগ্ন শরীরে হাজির হতে চলেছেন। ছবির ট্রেলার প্রকাশ পেয়েছে। এতে দেখা গেছে টাইটানিক ছবির রোজ-জ্যাকের দৃশ্যের অনুরকরণে একটি দৃশ্য। ক্যানভাসে তুলির আঁচড়ে পূজার নগ্ন শরীরের ছবি আঁকছেন তার ভালোবাসার মানুষ এবিএম সুমন। ক্যামেরাতে সাবলীলভাবে দেখানো হয়েছে তার বিবস্ত্র শরীর। শুধু তাই নয়, কিছু ঘনিষ্ঠ দৃশ্যের ঝলকও দেখানো হয়েছে।
পর্দায় পূজার এমন নগ্ন উপস্থিতি স্বাভাবিকভাবে নিচ্ছেন না নেটাগরিকরা। বিভিন্ন গ্রুপে চলছে তার সমালোচনা। মেসেঞ্জারে আদান-প্রদান হচ্ছে ওই দৃশ্যের স্ক্রিনশট। ছি! ছি! করছেন অনেকে। তাদের মত, বাংলাদেশের সংস্কৃতির সঙ্গে এমন দৃশ্য বেমানান।
এর বিপরীত চিত্রও আছে। কেউ কেউ পূজার নগ্ন শরীরে মুগ্ধ। খুঁটিয়ে খুঁটিয়ে দেখছেন তার শরীর। এমন সাহসী দৃশ্যে অভিনয়ে তাকে বাহবা দিতে ভুলছেন না। চরিত্রের স্বার্থে এ ধরনের বিবস্ত্র উপস্থিতি স্বাভাবিক বলেই মানছেন না।
জনপ্রিয় সাহিত্যিক আনিসুল হকের ‘হৃদিতা’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন ইস্পাহানি আরিফ জাহান। সিনেমাটি ২০১৯-২০ অর্থ বছরে বাংলাদেশ তথ্য মন্ত্রণালয় থেকে সরকারি অনুদান পেয়েছে। জানা গেছে, ৭ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular