Sunday, September 25, 2022
Homeরাজনীতিসকল দলের অংশগ্রহণে নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করতে হবে: জালালুদ্দিন আহমদ

সকল দলের অংশগ্রহণে নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করতে হবে: জালালুদ্দিন আহমদ

শরীয়তপুর প্রতিনিধি:
বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দিন আহমদ বলেছেন,
নির্বাচন কমিশনের সংলাপে
আমরা ব্যালেটের মাধ্যমে ভোটগ্রহনের জন্য দাবি জানিয়েছিলাম। তবে নির্বাচন কমিশন বলছে, আমরা ইভিএমের পক্ষে মতামত দিয়েছি। এতে করে নির্বাচন আস্থার সংকট তৈরি করেছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্যোগ নিয়ে ইভিএম নয় স্বচ্ছ ব্যালেট বক্সে ব্যালেটের মাধ্যমে সকল দলের অংশগ্রহণে নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দিনব্যাপী শরীয়তপুরে জেলা খেলাফত মজলিসের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি জন্য মানুষের জীবন দুর্বিষহ হয়ে গেছে। আজকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সিন্ডিকেট। ওই সিন্ডিকেটকে আইনের আওতায় আনতে হবে। দেশে সবকিছুর দাম বাড়লে সাধারণ মানুষের আয় বাড়েনি। তাই দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনতে হবে।

জালালুদ্দিন আহমদ বলেন, গত ২৮ আগস্ট থেকে বাংলাদেশের অভ্যন্তরে বার বার মর্টারের গোলা নিক্ষেপ, রোহিঙ্গা শিবিরে হামলায় হতাহতের ঘটনা, মিয়ানমারের হেলিকপ্টার বাংলাদেশের আকাশসীমা লঙ্ঘন, আন্তর্জাতিক আইনের অবমাননা এবং বাংলাদেশের সার্বভৌমত্বের ওপর আঘাত ও যুদ্ধ উস্কানির ন্যায় গর্হিত অপরাধ। জাতিসংঘের মাধ্যমে মিয়ানমারকে অবিলম্বে বিচারের সম্মূখীন করতে হবে।

এছাড়াও বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দেয়ার আহবান জালালুদ্দিন।

শরীয়তপুর জেলা খেলাফত মজলিসের সভাপতি মাও. সাব্বির আহমদ উসমানির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতী খবিরুদ্দীনের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানাএনামুল হক মুসা
মাওলানা ফয়সাল আহমেদ। বক্তব্য রাখেন, জেলার যুগ্ম সাধারণ সম্পাদক মুসলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হাফেজ দবির হোসেন শেখ, শরীয়তপুর উলামা পরিষদের
সভাপতি আবু বকর, উপদেষ্টা শফিউল্লাহ খান প্রমূখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular