Sunday, September 25, 2022
Homeবিনোদনযৌনপল্লীতে অভিনয় প্রসঙ্গে যা বললেন নিপুণ

যৌনপল্লীতে অভিনয় প্রসঙ্গে যা বললেন নিপুণ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে অভিনয় করেছেন বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক নাসরিন আক্তার নিপুণ। সেখানে অভিনয়ের প্রসঙ্গে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, দৌলতদিয়া যৌনপল্লীতে অভিনয় করে খুব ভাল লেগেছে।
যৌনপল্লীতে অভিনয় প্রসঙ্গে যা বললেন নিপুণ

 

বুধবার বিকালে রাজবাড়ীর বড়পুল এলাকার সাধনা সিনেমা হলে এসে তার অভিনীত বীরত্ব সিনেমা দেখা শেষে যুগান্তর প্রতিনিধির এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, দেশের প্রতিটি জেলায় সিনেমা হল নির্মাণে ১০ কোটি টাকা করে ঋণ দিচ্ছে সরকার। দেশের চলচ্চিত্র শিল্প বিকাশে বর্তমান সরকার এই ঋণ দিচ্ছে। বড় অংকের এই টাকায় আধুনিক সিনেমা হল নির্মাণ হলে প্রতিটি জেলায় চলচ্চিত্র শিল্পের বিকাশ ঘটবে।

তিনি বলেন, ইতোমধ্যে প্রতিটি জেলার হল সিনেমা হল মালিকের সঙ্গে চলচ্চিত্র সমিতির কথা হয়েছে। সাম্প্রতিক সময়ে বেশ কিছু ভালো সিনেমা হওয়ায় দর্শকরা হলমুখী হচ্ছেন। আধুনিক সিনেমা হল নির্মাণ করা হলে চলচ্চিত্র শিল্পে আবারো প্রাণ ফিরে পাবে বলে  আশা প্রকাশ করেন নিপুণ।

এ বিষয়ে বীরত্ব সিনেমার পরিচালক সাইদুল ইসলাম রানা বলেন, বীরত্ব সিনেমাটি দেশের বৃহত্তম যৌনপল্লীর নারীদের দিয়ে ক্রাইমের বিরুদ্ধে লড়ে যাওয়া একজন ডাক্তারের গল্প নিয়ে নির্মিত হয়েছে। আমার জেলা রাজবাড়ীতে সাধনা সিনেমা হলে ছবিটি প্রদর্শন হওয়ায় দর্শক বৃদ্ধির জন্যে কলাকুশলীরা আমার জেলায় আসাতে আমি নিজেকে ধন্য মনে করছি।

এ সময় নায়িকা নিপুণের সঙ্গে আরও উপস্থিত ছিলেন- চলচ্চিত্রটির পরিচালক সাইদুল ইসলাম রানা, অভিনেতা ইমন, ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম প্রমুখ।

উল্লেখ্য, বীরত্ব সিনেমাটি দেশের বৃহত্তম যৌনপল্লীর নারীদের দিয়ে ক্রাইমের বিরুদ্ধে লড়ে যাওয়া একজন ডাক্তারের গল্প নিয়ে নির্মিত হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular