Sunday, September 25, 2022
Homeরাজনীতিনরসিংদী জেলা আ.লীগের ত্রি বার্ষিক ঃ ভারমুক্ত হয়ে পূর্নাঙ্গ হলেন জি...

নরসিংদী জেলা আ.লীগের ত্রি বার্ষিক ঃ ভারমুক্ত হয়ে পূর্নাঙ্গ হলেন জি এম তালেব ও পীরজাদা মোহাম্মদ আলী

সাইফুর নিশাদ, নরসিংদী প্রতিনিধি ঃ দীর্ঘ ৭ বছর পর অবশেষে ভারমুক্ত হলেন জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী।আজ ১৭ই সেপ্টেম্বর শনিবার দুপুর ২ ঘটিকায় শহরের প্রান কেন্দ্র মুসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়াম মাঠে নরসিংদী জেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।আজ বিকাল আনুমানিক সাড়ে ৫ ঘটিকায় নরসিংদী জেলা আ.লীগের ত্রি বার্ষিক সম্মেলনে জেলা আওয়ামীলীগের নতুন সভাপতি হিসাবে জি এম তালেব হোসেন ও সাধারণ সম্পাদক হিসাবে পীরজাদা মোহাম্মদ আলীর নাম ঘোষনা করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রী ও আ.লীগের প্রেসিডিয়াম সদস্যর আ. রাজ্জাক এমপি।
তারা দীর্ঘ সাত বছর ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারন সম্পাদকের দায়িত্ব পালনের পর আজকে ভারমুক্ত হয়ে হলেন পূনাঙ্গ সভাপতি ও সাধারণ সম্পাদক। সম্মেলনকে ঘিরে আ.লীগের বিবাদমান দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষের আশংকা করা হলেও অবশেষে কোন রকম সংঘর্ষ ও ঝামেলা ছাড়াই ঘোষনা করা হয় নতুন সভাপতি সাধারণ সম্পাদকের নাম।
এর আগে সম্মেলনকে কেন্দ্র করে নরসিংদীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের কর্যক্রম শুরু হয়।

সম্মেলনের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক (এমপি)।
নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেনের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে জনসমুদ্রের উদ্দ্যেশ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।
এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য এড.কামরুল ইসলাম,আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক এড.নজিবুল্লাহ হিরু,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন,আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি,মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এড.মৃণাল কান্তি দাস এমপি,কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এড. এ.বি.এম রিয়াজুল কবীর কাওছার,কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এড.সানজিদা খানম,মোঃ আনোয়ার হোসেন,শাহাবুদ্দিন ফরাজী,ইকবাল হোসেন অপু এমপি,
সৈয়দ আবদুল আওয়াল শামীম,শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপা,উপদেষ্টা মন্ডলীর সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু,শিল্পমন্ত্রী এড.নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি,লে.কর্নেল (অবঃ) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু (বীরপ্রতীক) এমপি,আনোয়ারুল আশরাফ খান দিলিপ(এমপি),জহিরুল ইসলাম ভূঁইয়া মোহন(এমপি),তামান্না নুসরাত বুবলি (এমপি) প্রমূখ।
বক্তারা বলেন,শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ এখন স্বয়ংসম্পূর্ণ।আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে সুষ্ঠু নির্বাচনে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে।

অনুষ্ঠানে স্থানীয় ও কেন্দ্রীয় নেতা ছাড়াও জেলা, উপজেলা থেকে অগণিত দলীয় অঙ্গসংগঠনের লক্ষাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।সকাল থেকেই ধীরে ধীরে নেতাকর্মীরা সম্মেলনকে কেন্দ্র করে আসতে থাকে স্টেডিয়ামে। দুপুর গড়িয়ে বিকালে মোসলেহ উদ্দীন ভূইয়া স্টেডিয়াম জনসমুদ্রে পরিণত হয়। সম্মেলনে সভাপতি পদে ৩ জন থাকলেও সাধারণ সম্পাদক পদে ১৮ জন প্রতিদ্বন্ধী ছিল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular