Sunday, September 25, 2022
Homeবিনোদননতুন প্রেম নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী 

নতুন প্রেম নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী 

print sharing button

তিনটি বিয়ে ভাঙার পর আবারো নতুন প্রেমে মজেছেন টালিউডের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তার নতুন প্রেম ও প্রেমিক নিয়ে শোবিজের মানুষ কম-বেশি জানেন। সেই প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। তারা একই আবাসনে থাকেন। বিভিন্ন পার্টি ও ডেটে তাদের একসঙ্গে দেখা গেছে। এমনকি তারা বিদেশ ভ্রমণেও গেছেন বলে গুঞ্জন রয়েছে।

এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী।  জানালেন- অভিরূপের সঙ্গে তার সম্পর্ক কেমন। কেমন মানুষ সে। কলকাতার এ গণমাধ্যমের সাক্ষাৎকারে পেশা ও ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন তিনি। সেখানেই আসে প্রেমিক অভিরূপের প্রসঙ্গ।

সাক্ষাতকারে শ্রাবন্তী জানালেন, অভিরূপ তার খুব ভালো বন্ধু। মানুষ হিসেবে অভিরূপ খুব ভালো, পরিবারের দিকে নজর রাখে, যা তার সবচেয় ভালো লাগে।

শ্রাবন্তী বলেন, বন্ধু হিসেবে অভিরূপ ভীষণ ভালো। মনের কথা বলতে পারি। তবে অভিরূপের একটি বিষয় শ্রাবন্তীর পছন্দ নয় বলে জানালেন। বললেন- ওর যেটা আমার খারাপ লাগে তা হলো- কাজের পর খুব খ্যাদ খায়; জিম করতে বলি, তাও করে না।

অভিরূপের পরিবারের সঙ্গেও শ্রাবন্তীর সুসম্পর্ক রয়েছে বলে জানান শ্রাবন্তী। বলেন- অভিরূপ, ওর পরিবার, ওর বন্ধরা এখন আমার পাশে থাকে। শহুরে অনেকে আছে; খুব ভালো একটা গ্রুপ পেয়েছি। এখন খুব ভালো আছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular