Friday, August 12, 2022
Homeক্রাইমশিক্ষক উৎপল হত্যা: প্রধান আসামি জিতু ৫ দিনের রিমান্ডে

শিক্ষক উৎপল হত্যা: প্রধান আসামি জিতু ৫ দিনের রিমান্ডে

সাভারের আশুলিয়ায় চাঞ্চল্যকর কলেজ শিক্ষক উৎপল কুমার সরকার হত্যা মামলার প্রধান আসামি স্কুলছাত্র আশরাফুল ইসলাম জিতুর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

ঢাকার মুখ্য বিচারিক হাকিম আদালত-২ এর বিচারক রাজীব হাসান বৃহস্পতিবার (৩০জুন) বিকেলে তার রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) এমদাদুল হক ঢাকা মেইলকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গতকাল বুধবার সন্ধ্যায় শিক্ষক হত্যা মামলার প্রধান আসামি জিতুকে গাজীপুরের শ্রীপুর থেকে গ্রেফতার করে র‌্যাব। বৃহস্পতিবার দুপুরে তাকে আশুলিয়া থানায় হস্তান্তর করে এলিট ফোর্সটি। জিজ্ঞাসাবাদের জন্য বিকেলে জিতুর ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।’

এর আগে গত মঙ্গলবার (২৮ জুন) জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে কুষ্টিয়ার কুমারখালী থেকে গ্রেফতার করা হয়। পরে তাকেও ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত শনিবার (২৫ জুন) দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে শিক্ষক উৎপলকে স্টাম্প দিয়ে আঘাত করেন শিক্ষার্থী জিতু। পরে শিক্ষককে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার (২৭ জুন) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular