Saturday, June 25, 2022
Homeবিভাগীয় খবরসিলেটে বন্যার্তদের জন্য খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাড়িঁয়েছে যুবলীগ নেতা সাদী

সিলেটে বন্যার্তদের জন্য খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাড়িঁয়েছে যুবলীগ নেতা সাদী

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি: সিলেট – সুনামগঞ্জে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাড়িঁয়েছে কেন্দ্রীয় যুবলীগ নেতা মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী।

বুধবার ২২ই জুন দিনব্যাপী সুনামগঞ্জের বন্যা দূর্গত এলাকায় ২ হাজার পরিবারের মাঝে জরুরি খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করেন। খাদ্য সামগ্রীর প্যাকেটে ছিলো পাউরুটি, টুস বিস্কুট , চিনি, চিড়া, গুড়,পানির বোতল ও মোমবাতি। খাদ্য সামগ্রীর সহায়তা পেয়ে বন্যাদূর্গত পরিবার গুলোর মুখে হাসি ফুটে।

মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী শিল্পমন্ত্রী এড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপির ছেলে। পিতার আদর্শকেই বুকে ধারণ করে তিনি সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী বলেন, মানুষের পাঁশে দাঁড়ানোর উত্তম সময় এটি। বন্যা দুর্গত এলাকার মানুষের জন্য যা যা করা দরকার তা করার জন্য প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে ২ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী সহায়তা দিয়েছি। আপনারা যারা বিত্তবান আছেন সবাই মিলে সিলেটের পাশে থাকুন।
এছাড়াও তিনি বলেন, ছোট বেলা থেকেই আমি দেখে আসছি বাবা মানুষের কল্যাণে কাজ যাচ্ছে।মানব সেবা আমি আমার পরিবার থেকেই পেয়েছি।তাই বাবার মত আমি ও আমার সাধ্যমত দেশের মানুষের জন্য কাজ করার চেষ্টা করছি।আমি ও আমার পরিবারের সদস্যরা মানুষের সুখে দুঃখে পাশে থাকার মাঝেই সুখ খুজে পাই।সিলেটের সমস্যা আমরা সবাই দেখতে পাচ্ছি। আসুন সবাই সিলেটবাসীর জন্য মানবিক সহায়তার হাত বাড়াই।খাদ্য সামগ্রী সহায়তার সময় মনোহরদী উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular