Thursday, June 30, 2022
Homeবিনোদনএবারের ঈদ থাইল্যান্ডে করবেন নুসরাত ফারিয়া

এবারের ঈদ থাইল্যান্ডে করবেন নুসরাত ফারিয়া

বাংলাদেশের শোবিজ অঙ্গনের দারুণ এক মেধাবীর নাম নুসরাত ফারিয়া মাজহার। আজ থেকে ১০ বছর আগে একটি টিভি অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে এই অঙ্গনে পা রাখেন তিনি। এরপর আরজে, মডেলিং, স্টেজ শো উপস্থাপনা যখন যেখানে কাজ করেছেন সেখানেই সাফল্য কুড়িয়েছেন দুহাত ভরে।

তবে গত ৭ বছর ধরে ফারিয়া থিতু হয়েছেন সিনেমায়। রূপালী পর্দায়ও একের পর এক চমক দেখিয়ে যাচ্ছেন এই ‘অলরাউন্ডার’ তারকা। এপার বাংলার নুসরাত ফারিয়া এখন পশ্চিমবঙ্গেও বেশ জনপ্রিয়। দুই বাংলার কাজ, শুটিং করতে গিয়ে ফারিয়াকে ঘুরতে হয় দেশ-বিদেশে। এই যেমন আসছে কোরবানির ঈদেও থাইল্যান্ড থাকতে হবে অভিনেত্রীকে।

এর কারণ তার নতুন সিনেমায় শুটিং। ২০১৯ সালে টলিউডে মুক্তি পাওয়া ‘বিবাহ অভিযান’ সিনেমায় অভিনয় করেছিলেন ফারিয়া। এবার সিনেমাটির সিক্যুয়েল ‘বিবাহ অভিযান ২’ নির্মাণ হচ্ছে। সেটার কাজই হবে থাইল্যান্ডে। সে জন্যই কোরবানির ঈদে নায়িকাকে থাইল্যান্ড থাকতে হবে। ফলে দেশে পরিবারের সঙ্গে ঈদ করা হবে না তার।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘সিনেমাটির কাজ অনেক আগেই শুরু হয়েছে। আমি ইতোমধ্যে একবার থাইল্যান্ড ঘুরে এসেছি। আবার যেতে হচ্ছে। ঈদের মধ্যেও কাজ হবে সেখানে।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular