Saturday, June 25, 2022
Homeবিভাগীয় খবরনোবিপ্রবিতে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

নোবিপ্রবিতে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

রাজু, নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) প্লাটুনে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯ জুন) বিশ্ববিদ্যালয়ের শহীদ ক্যাডেট সার্জেন্ট রুমী ভবনের হলরুমে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এবং শিক্ষা বিজ্ঞান অনুষদের ডীন ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

নোবিপ্রবি প্লাটুনে (পুরুষ ও মহিলা) ভর্তিকৃত নতুন ক্যাডেটদের বরণ করে নেওয়া এই অনুষ্ঠানের মাধ্যমে। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বিএনসিসি হলো একটি সুশৃঙ্খল ও সুসংগঠিত সংস্থা। ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে তারা যেমন সহযোগিতা করে তেমনি ক্যাম্পাসের অভ্যন্তরীণ সকল সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম করে থাকে। তাদের এই কার্যক্রম অব্যাহত থাকুক।”

নবীণদের বরণ করে নেওয়া অনুষ্ঠানে পুরুষ প্লাটুনের প্রফেসর আন্ডার অফিসার (পিইউও) সালাউদ্দিন পাঠানসহ সকল বিদায়ী ক্যাডেটদের সন্মাননা স্মারক ও বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাষা শহীদ আব্দুস সালাম হলের প্রভোস্ট ড. আনিসুজ্জামান রিমন, বিবি খাদিজা হলের প্রভোস্ট ড. গাজী মহসিন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক বিপ্লব মল্লিক, প্লাটুনের বর্তমান ও প্রাক্তন ক্যাডেটবৃন্দসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ এবং মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

স্মারক প্রদান শেষে এক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে নবীন বরণ ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানটি শেষ হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular