Saturday, June 25, 2022
Homeবিভাগীয় খবরনরসিংদী মনোহরদীতে তিনটি ইউপি নির্বাচন বিজয়ী যারা

নরসিংদী মনোহরদীতে তিনটি ইউপি নির্বাচন বিজয়ী যারা

ইমরান হোসেন সরকারঃ

নরসিংদীর মনোহরদী উপজেলায় তিন টি ইউনিয়নে পঞ্চম ধাপে শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
দুটি ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও একটি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছে।

বুধবার (১৫ জুন) চরমান্দালিয়া,খিদিরপুর ও কৃষ্ণপুর এই তিনটি ইউনিয়নের নির্বাচন নিরপেক্ষ, সুষ্ঠ ও উৎসব মূখর পরিবেশে সকাল আট টা থেকে বিকাল চার টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহন চলে।

চরমান্দালিয়া ইউনিয়নে নৌকার বিদ্রোহী প্রার্থী মোঃ আনিছ উদ্দিন শাহিন(আনারস) তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোঃ আব্দুল কাদির কে ৫৮১ ভোটে হারিয়ে নির্বাচিত হয়েছে।

খিদিরপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মোঃ কাউসার রশিদ বিপ্লব(অটোরিক্সা) তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী মোঃ মাহবুবুর রহমান জামিল কে ৫৯৪ ভোটে হারিয়ে নির্বাচিত হয়েছে যেখানে নৌকার প্রার্থী মোঃ রমিজ উদ্দিন মাষ্টার পেয়েছেন ১ হাজার ৪৭৫ ভোট।

কৃষ্ণপুর ইউনিয়নে নৌকার বিদ্রোহী প্রার্থী মোঃ মাহবুবুর রহমান দুলাল বিএসসি(আনারস) তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোঃ এমদাদুল হক আকন্দ কে ২০৩০ ভোটে হারিয়ে নির্বাচিত হয়েছে।

উল্লেখ্য, তিনটি ইউপি নির্বাচনে মোট ১৭ জন প্রার্থীর মধ্য চরমান্দালিয়া ইউপিতে চার জন,খিদিরপুর ইউপিতে নয় জন ও কৃষ্ণপুর ইউপিতে চার জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন। মোট ভোটার ৪৪,৪৮৩ জন।

ফলাফলঃ
১.চরমান্দালিয়াঃআনারস-৩০৮১ভোট, নৌকা-২৫০০ভোট
২.খিদিরপুরঃ অটোরিক্সা-২৯৮৩ভোট, আনারস-২৩৮৯ভোট,নৌকা-১৪৭৫ভোট
৩.কৃষ্ণপুরঃআনারস-৫৪৪১ভোট,নৌকা-৩৪১১ভোট।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular