Saturday, June 25, 2022
Homeশিক্ষাঙ্গনতিতুমীর কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দুলাল মিয়া

তিতুমীর কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দুলাল মিয়া

ইমরান হোসেন সরকর: দীর্ঘ চার বছর অপেক্ষার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীভুক্ত রাজধানীর সরকারি তিতুমীর কলেজের ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে।বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রবিবার (১২ জুন) বাংলাদেশ ছাত্রলীগের ভ্যারিফাইড ফেসবুক পেজে ১৩ পৃষ্ঠার তালিকা প্রকাশ করা হয়। এতে বিভিন্ন পদে স্থান পাওয়া ৩২১ জনের নাম-পদবি রয়েছে।

৩২১ জনের মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে স্থান পেলে নরসিংদীর সন্তান মোঃ দুলাল মিয়া।

মোঃ দুলাল মিয়া নরসিংদী জেলার রায়পুরা থানাধীন নিলক্ষা ইউনিয়নের দড়িগাঁও পূর্বপাড়ার আবদুল হাসিম এর পুত্র। তিনি সরকারি তিতুমীর কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অর্নাস ২০১৪-১৫ সেশনের ছাত্র।

পূর্বে বাংলাদেশ ছাত্রলীগ নিলক্ষা ইউনিয়ন শাখার সভাপতির দায়িত্ব ও বাংলাদেশ ছাত্রলীগ সরকারি তিতুমীর কলেজ শাখার সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

ভয়েজবিডি২৪ কে তিনি বলেন,সততা ও নিষ্ঠার সাথে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও তিতুমীর কলেজ ছাত্রলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছি। এবারও আমি আমার দায়িত্ব নিষ্ঠার নীতির সাথে পালন করবো। জননেত্রী দেশরত্ন শেখ হানিসার হাত কে আরো শক্তিশালী করার লক্ষে সর্বদা নিয়োজিত থাকবো এবং বাংলাদেশ ছাত্রলীগ সরকারি তিতুমীর কলেজ শাখার সভাপতি মোঃ রিপন মিয়া ও সাবধান সম্পাদক মাহামুদুল হক জুয়েল মোড়ল ভাই প্রতি আমি কৃতজ্ঞ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular