Thursday, June 30, 2022
Homeঅর্থনীতিশুরু হয়েছে দারাজ ইলেকট্রনিকস উইক ক্যাম্পেইন!

শুরু হয়েছে দারাজ ইলেকট্রনিকস উইক ক্যাম্পেইন!

শুরু হয়েছে দারাজ ইলেকট্রনিকস উইক ক্যাম্পেইন!

 

ঢাকা ১৫ জুন ২০২২ :

শুরু হয়েছে দারাজ বাংলাদেশের সিগনেচার ‘ইলেকট্রনিকস উইক’ ক্যাম্পেইন! দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস (daraz.com.bd)  কর্তৃক আয়োজিত সপ্তাহব্যাপী এ ক্যাম্পেইনটি ১৫ জুন থেকে শুরু হয়ে চলবে ২১ জুন পর্যন্ত। এ ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা আকর্ষণীয় অফার ও ছাড়ে গুণগতমানের ইলেকট্রনিকস পণ্য কেনার সুযোগ পাবেন। ক্রেতাদের ডিজিটাল মাধ্যম ব্যবহার করে পণ্য কেনার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার এটি সুবর্ণ এক সুযোগ। একইসাথে, এ ক্যাম্পেইন ক্রেতাদের উন্নত জীবনধারার বিষয়টিও নিশ্চিত করবে!

এ ক্যাম্পেইন চলাকালীন সময়ে ক্রেতারা ল্যাপটপ, স্মার্টফোন, স্মার্টওয়াচ, স্মার্ট টিভি সহ কম্পিউটার অ্যাকসেসরিজ (স্পিকার, ফ্ল্যাশ ড্রাইভার্স, প্রিন্টার্স) সহ প্রয়োজনীয় ইলেকট্রনিকস গ্যাজেট এবং মাইক্রোওয়েভ ওভেন, এসি, ইস্ত্রির মতো ঘরে ব্যবহৃত প্রয়োজনীয় উপকরণ ছাড় সুবিধায় ক্রয় করতে পারবেন।  এ ক্যাম্পেইনের আওতায় দারাজ ক্রেতাদের জন্য নিয়ে এসেছে ১২ হাজার টাকা পর্যন্ত মেগা ডিলস এবং এক্সক্লুসিভ ভাউচার। এছাড়াও, এ ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে মিস্ট্রি বক্স, ফ্ল্যাশ পাজেল চ্যালেঞ্জ, আই লাভ ভাউচার, রিভিউ অ্যান্ড উইন, লাইভস্ট্রিম, নিউ ইউজার গিফট, কয়েন অ্যান্ড শেক শেক এর মতো দুর্দান্ত সব ফিচার। ক্যাম্পেইন চলাকালীন সময়ে আগ্রহী ক্রেতারা এই ওয়েবসাইটে Daraz Live  প্রবেশ করে প্রয়োজনীয় ইলেকট্রনিক্স সামগ্রী ক্রয় করতে পারবেন।

ইলেকট্রনিকস উইক ক্যাম্পেইন নিয়ে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “বর্তমান সময়ে বিভিন্ন ধরনের ইলেকট্রনিকস সামগ্রী ব্যবহার ছাড়া আমরা একটি দিনও কল্পনা করতে পারি না। স্মার্টফোন সহ এ ধরনের পণ্যগুলো আমাদের জীবনের অবিচ্ছেদ্য অংশে পরিণত হয়েছে। কিন্তু, এ সব প্রয়োজনীয় উপকরণের মূল্যবৃদ্ধির কারণে ক্রেতাদের অনেক সময় গুণগতমানের প্রয়োজনীয় ফিচারসমৃদ্ধ পণ্য কেনার ক্ষেত্রে ছাড় দিতে হয়। ডিজিটাল গ্যাজেট নিয়ে যাদের বিপুল আগ্রহ রয়েছে বিশেষত তাদের জন্যই আমরা ইলেকট্রনিকস ক্যাম্পেইন উইক চালু করেছি। আমরা প্রত্যাশা করছি, এ ক্যাম্পেইনটির মাধ্যমে ক্রেতারা ক্রয়সীমার মধ্যে তাদের প্রয়োজনীয় ইলেকট্রনিকস পণ্য ক্রয় করতে পারবেন।”

বর্তমান সময়ে ক্রেতাদের আরো উন্নতমানের ইলেকট্রনিকস সামগ্রী কেনার ট্রেন্ডের বিষয়টি উল্লেখ করে দারাজের চিফ মার্কেটিং অফিসার মো. তাজদীন হাসান বলেন, “আমাদের অনেক ক্রেতা, বিশেষ করে তরুণরা বিভিন্ন ধরনের ইলেকট্রনিক পণ্য সামগ্রী ক্রয়ের জন্য আমাদের ওয়েবসাইটে প্রবেশ করেন এবং বিভিন্ন ধরনের অফার ও ডিলস সম্পর্কে খোঁজ নিয়ে থাকেন। এ সব ক্রেতাদের জন্য আমাদের ইলেকট্রনিকস উইক ক্যাম্পেইন এক সুবর্ণ সুযোগ। এ ক্যাম্পেইনে আমরা তাদের জন্য ছাড় সুবিধা সহ অসংখ্য ডিল নিয়ে এসেছি।”

ক্যাম্পেইনটির কো-স্পন্সর হিসেবে রয়েছে রিয়েলমি, ইনফিনিক্স, মোশন ভিউ, লজিটেক ও সিঙ্গার। ক্যাম্পেইনের ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে হায়ার, টিপি-লিংক, ঝিউন, ফ্যানটেক, মটোরোলা ও নকিয়া। এ ক্যাম্পেইনের পেমেন্ট পার্টনার হিসেবে রয়েছে লংকাবাংলা ফাইন্যান্স, কমিউনিটি ব্যাংক, ইবিএল, সিটি ব্যাংক (জুন ১৫ থেকে) ও বিকাশ (জুন ২০ থেকে)। ইলেকট্রনিকস উইক ক্যাম্পেইনের ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে হইচই, চরকি, শিখো, জায়ানএক্স ও জেবিএল বাংলাদেশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular