Thursday, June 30, 2022
Homeবিভাগীয় খবরইউপি চেয়ারম্যান দায়িত্ব গ্রহণের ছয় মাসের মধ্যে চলে গেলেন না ফেরার দেশে

ইউপি চেয়ারম্যান দায়িত্ব গ্রহণের ছয় মাসের মধ্যে চলে গেলেন না ফেরার দেশে

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি:
হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মীর আরশাদ আলী।
রোববার (১২ জুন) রাত ২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন তিনি। চেয়ারম্যান হিসেবে দায়িত্বগ্রহণের ছয় মাস পর না ফেরার দেশে চলে গেছেন আরশাদ আলী। সুদীর্ঘ রাজনৈতিক জীবনে মানুষের পাশে থেকে জনসেবামূলক কাজের জন্য সুনাম কুড়িয়েছেন তিনি।
মীর আরশাদ আলীর বড় ছেলে ফিরোজ হোসেন বলেন, বাবা রাতে খাওয়াদাওয়া করে ঘুমিয়ে পড়েছিলেন। এরপর রাত ১টার দিকে তিনি খুব অসুস্থ বোধ করেন। এ সময় তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার আগে বাড়িতেই তার মৃত্যু হয়।
তিনি বলেন, সোমবার জোহরের নামাজের পর আরবপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বাবার জানাজা অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে বাবাকে দাফন করা হবে।
শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, যশোর সদর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাসেল খান, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান, উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটু, আওয়ামী লীগ নেতা প্রভাষক লিয়াকত আলীসহ অনান্য নেতৃবৃন্দ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular