Saturday, June 25, 2022
Homeজাতীয়বিমান বাহিনীর শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসি (এয়ার)-২০২০ এর সনদপত্র ও ট্রফি...

বিমান বাহিনীর শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসি (এয়ার)-২০২০ এর সনদপত্র ও ট্রফি বিতরণী অনুষ্ঠীত

বিমান বাহিনীর শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসি (এয়ার)-২০২০ এর সনদপত্র ও ট্রফি বিতরণী অনুষ্ঠীত

ঢাকা ২৪ মে ২০২২ :

বিমান বাহিনীর শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসি (এয়ার) ২০২০ এর জন্য নির্বাচিত সদস্যদের মাঝে সনদপত্র ও ট্রফি বিতরণ অনুষ্ঠান ২৪ মে ২০২২ (মঙ্গলবার) তারিখে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশার, ঢাকায় অবস্থিত বিএএফ শাহীন হল- এ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান, বিবিপি, বিইউপি, এনএসডব্লিউসি, এফএডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসি (এয়ার) দের মাঝে সনদপত্র ও ট্রফি বিতরণ করেন।

২০২০ সালে বিমান সদর ও অন্যান্য ঘাঁটি/ইউনিট হতে নির্বাচিত ৩২ জন বিমানসেনার মধ্য হতে বিমান সদর, কেন্দ্রীয় নির্বাচনী পর্ষদ ০১ জন শ্রেষ্ঠ জেসিও, ০১ জন শ্রেষ্ঠ বিমানসেনা ও অসামান্য অবদানের জন্য ০১ জন বিমানসেনা নির্বাচন করে এবং ১০ জন এমওডিসি (এয়ার) এর মধ্য হতে ০১ জন শ্রেষ্ঠ জেসিও এবং ০১ জন শ্রেষ্ঠ এমওডিসি নির্বাচন করে।

মাস্টার ওয়ারেন্ট অফিসার মোঃ মাসুদ উজ জামান, বিপিপি, ইএন্ডআই ফিটার এবং সার্জেন্ট মোহাম্মদ রুহুল কুদ্দুস, সেক এসিস্ট্যান্ট (জিডি) যথাক্রমে শ্রেষ্ঠ জেসিও এবং শ্রেষ্ঠ বিমানসেনা হিসেবে নির্বাচিত হয়ে উভয়ে সনদপত্র ও ট্রফি লাভ করেন। অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ সার্জেন্ট মোঃ মাহফুজুর রহমান, রেডিও ফিটার শ্রেষ্ঠ বিমানসেনা হিসেবে নির্বাচিত হয়ে সনদপত্র লাভ করেন। এছাড়াও এমওডিসি (এয়ার) এর মধ্যে মাস্টার ওয়ারেন্ট অফিসার (এমওডিসি) মোঃ পারভেজ আক্তার, ক্লার্ক শ্রেষ্ঠ জেসিও (এমওডিসি) এবং সার্জেন্ট (এমওডিসি) মোঃ আরিফুজ্জামান, জিডি শ্রেষ্ঠ এমওডিসি সদস্য হিসেবে সনদপত্র ও ট্রফি লাভ করেন।

উক্ত অনুষ্ঠানে বিমান সদরের প্রিন্সিপাল স্টাফ অফিসারগণ, বিভিন্ন ঘাঁটির এয়ার অধিনায়কগণসহ বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন ঘাঁটি হতে আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular