Saturday, June 25, 2022
Homeবিভাগীয় খবরনাহিদ ইকবাল ময়মনসিংহ জেলা মহিলা লীগের ১নং সহ-সভাপতি

নাহিদ ইকবাল ময়মনসিংহ জেলা মহিলা লীগের ১নং সহ-সভাপতি

ময়মনসিংহ প্রতিনিধি: নারীনেত্রী নাহিদ ইকবাল ময়মনসিংহ জেলা মহিলা লীগের ১নং সহ-সভাপতি নির্বাচিত হয়েছে। সোমবার (২৩ মে) বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক সাক্ষরিত এক পত্রে ময়মনসিংহ জেলা মহিলা লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে
নারীনেত্রী নাহিদ ইকবাল ময়মনসিংহ জেলা মহিলা লীগের ১নং সহ-সভাপতি নির্বাচিত করা হয়। এদিকে, নারীনেত্রী নাহিদ ইকবালকে ময়মনসিংহ জেলা মহিলা লীগের ১নং সহ-সভাপতি নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।
অন্যদিকে, নারীনেত্রী নাহিদ ইকবাল ময়মনসিংহ জেলা মহিলা লীগের ১নং সহ-সভাপতি হওয়ায় তাকে দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ, তিনি ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। তার কন্যা নিশিতা ইকবাল নদী বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি উপ কমিটির সদস্য এবং বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন নাহার হল ছাত্রলীগের সাবেক সভাপতি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular