Sunday, June 26, 2022
Homeবিভাগীয় খবরভৈরবে ফেন্সিডিল ও গাঁজাসহ ৭ মাদক কারবারি আটক

ভৈরবে ফেন্সিডিল ও গাঁজাসহ ৭ মাদক কারবারি আটক

ভৈরব কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের ভৈরবে পৃথক দুই অভিযানে গাঁজাসহ ৭ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। (১৯ মে) বৃহস্পতিবার রাতে ঢাকা সিলেট মহাসড়কের টোল প্লাজা এলাকা থেকে অভিযান করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার ভোলাব গ্রামের আব্দুল কাদির মোল্লার ছেলে হৃদয় মোল্লা (২০), একই জেলা-উপজেলার কেন্দুয়া গ্রামের আশরাফ মিয়ার ছেলে সজিব মিয়া (২২), মাহনা গ্রামের শফিক মিয়ার মেয়ে ইভা আক্তার (১৯) ও চট্টগ্রাম জেলার ডবলমুরিং উপজেলার আসকারাবাদ গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে দিদার (৩৭)।

একই সময় একই এলাকা থেকে অপর এক অভিযানে ঢাকার বড়বাগ, মিরপুর-২ এর কামাল মিয়ার বাসার ভাড়াটিয়া ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার সাচরা গ্রামের খুরশেদ তালুকদারের ছেলে শাহিন মিয়া (২৮), নরসিংদীর মাধবদীর ভগিরথপুর গ্রামের মৃত শহিদ মিয়ার ছেলে আমিন (৩০) ও ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার সৈয়দাবাদ গ্রামের জাহের গাজীর মেয়ে সুমা আক্তার (২০)কে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৫৫৫ বোতল ফেন্সিডিল ও সাড়ে ২৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের নাটাল মোড় এলাকায় অভিযান চালিয়ে ৭ মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫৫৫ বোতল ফেন্সিডিল ও সাড়ে ২৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক পাচার কাজে ব্যবহার করা একটি প্রাইভেট কার ও নগত দুই হাজার টাকা।

উক্ত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে ফেন্সিডিল ও গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছে মর্মে স্বীকার করেছে বলে জানায় র‌্যাব।
পরে তাদেরকে মাদকদ্রব্য আইনে ভৈরব থানায় মামলা দায়ের করার প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় র‍্যাব।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular