Thursday, May 26, 2022
Homeবিভাগীয় খবরভৈরব চেম্বারের সাধারণ সভা অনুষ্ঠিত

ভৈরব চেম্বারের সাধারণ সভা অনুষ্ঠিত

এম আর ওয়াসিম ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ 

কিশোরগঞ্জের ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সাধারণ সভা অনুষ্ঠিত হয়।(১৪ মে) শনিবার সকালে ভৈরব সরকারী কেবি পাইলট হাইস্কুল মাঠে এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চেম্বারের সভাপতি আলহাজ্জ মোঃ হুমায়ূন কবির। প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ,লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ মোঃ সায়দুল্লাহ মিয়া, উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক জাহাংগীর আলম সেন্টু, পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, সাখাওয়াত হোসেন মোল্লা, এস এম বাকী বিল্লাহ, আতিক আহমেদ সৌরভ প্রমূখ।

অনুষ্ঠানে চেম্বারের প্রায় ৮০০ সদস্য অংশগ্রহন করেন। অনুষ্ঠানে ভৈরব চেম্বার থেকে প্রকাশিত বইয়ের মোড়ক উম্মোচন করেন প্রধান অতিথি নাজমুল হাসান পাপনসহ অন্যান্য অতিথিগন। স্বাগত বক্তব্য রাখেন চেম্বার সভাপতি হুমায়ূন কবির। এসময় তিনি ভৈরব বাজারের বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং সমস্যাগুলি সমাধানের জন্য সংসদ সদস্য পাপনের নিকট দাবি জানান।

নাজমুল হাসান পাপন ভৈরবের ব্যবসায়ীদের সকল সমস্যাগুলি দূর করে সমাধানের আশ্বাস প্রদান করেন। এসময় তিনি বলেন, ভৈরবের অনেক সমস্যা আমি ইতিমধ্যই সমাধান করেছি। ব্যবসায়ীদের দাবিগুলির সব সমস্যা আমি সমাধান করে দিব।

পরে অনুষ্ঠানে র‍্যাফল ড্র এর মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular