Thursday, May 26, 2022
Homeবিভাগীয় খবরঢাকানরসিংদীতে বিট পুলিশিং ও সমসাময়িক চ্যালেঞ্জসমূহ শীর্ষক দিনব্যাপী কর্মশালা

নরসিংদীতে বিট পুলিশিং ও সমসাময়িক চ্যালেঞ্জসমূহ শীর্ষক দিনব্যাপী কর্মশালা

বশির আহম্মেদ মোল্লা,নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে বিট পুলিশিং ও সমসাময়িক চ্যালেঞ্জসমূহ শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (১৪মে ২০২২খ্রিঃ) জেলা পুলিশ, নরসিংদীর আয়োজনে পুলিশ লাইনস্ ড্রিল সেডে বিট পুলিশিং বাড়ি বাড়ি,নিরাপদ সমাজ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে বিট পুলিশিং ও সমসাময়িক চ্যালেঞ্জসমূহ শীর্ষক দিনব্যাপী কর্মশালায় প্রধান অতিথি হিসেবে কর্মশালার শুভ উদ্বোধন করেন নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম।

পুলিশি সেবা জনগণের দোরগোড়ায়া পৌঁছাতে কাজ করে যাচ্ছে বিট পুলিশ।

বিট পুলিশিং কার্যক্রম আরও গতিশীল করার জন্য নির্দেশ প্রদান করেন নরসিংদী পুলিশ সুপার, সফলভাবে বিট পুলিশিং করলে সমাজে অনেক অপরাধ কমে আসবে। জনগণের সাথে নিবিড় যোগাযোগ ও সম্পর্ক বাড়াতে হবে। অপরাধের সংঘটন কমাতে প্রো অ্যাকটিভ পুলিশিং এর পাশাপাশি প্রিভেন্টিভ পুলিশিং এর চর্চা বাড়াতে হবে জানান নরসিংদী পুলিশ সুপার, এছাড়া পুলিশ সুপার বিটের ১০টি রেজিস্টার সম্পর্কে আলোকপাত করেন এবং তথ্যাদি সংগ্রহ পূর্বক বিট রেজিস্টারে লিপিবদ্ধ করার জন্য বলেন।

নরসিংদী জেলায় বিট পুলিশিং এর মাধ্যমে মাদক, সন্ত্রাস-জঙ্গিবাদ,নারী নির্যাতন,ইভটিজিং, বাল্যবিবাহ, সাইবার ক্রাইম মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে নরসিংদী জেলা পুলিশ, মানুষের সেবা ও কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বতোভাবে জনগণের পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করা হয়। কর্মশালায় নরসিংদী জেলার বিট অফিসার ও সহকারী বিট অফিসারগণ অংশগ্রহণ করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular