Wednesday, May 25, 2022
Homeখেলাধূলাকরোনা নেগেটিভ সাকিব আল হাসান থাকছেন চট্টগ্রাম টেস্টে

করোনা নেগেটিভ সাকিব আল হাসান থাকছেন চট্টগ্রাম টেস্টে

আকাশ দাশ/ক্রীড়া প্রতিবেদকঃ
করোনা ভাইরাস (কোভিড-১৯) নমুনা পরিক্ষার ফল নেগেটিভ এসেছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। ফলে চট্টগ্রামে শ্রীলঙ্কার বিপক্ষে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশীপের প্রথম ম্যাচে তার খেলা নিয়ে কোন শঙ্কা নেই।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ অসমাপ্ত রেখেই পরিবারের সদস্যদের অসুস্থতার কারণে দেশে ফিরে এসেছিলেন সাকিব আল হাসান। সেখান থেকে তিনি পাড়ি জমিয়েছিলেন যুক্তরাষ্ট্রে। তারপর আবারো দেশে ফিরে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে কিছু ম্যাচও খেলেছিলেন এই অলরাউন্ডার। এরপর আবারও যুক্তরাষ্ট্রে থাকা নিজের পরিবারের কাছে ছুটেছিলেন সাকিব। তবে আসন্ন শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজকে সামনে রেখে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে করোনা টেস্ট করলে করোনা ফল পজেটিভ আসে তার।

এইদিকে আসন্ন সিরিজকে সামনে রেখে আজ আবারো করোনার নমুনা পরিক্ষা করলে এই যাত্রায় ফল নেগেটিভ এসেছে তার। ফলে খেলতে পারবেন চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্ট যদিও এই বিষয়ে বোর্ড থেকে এখনো কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি।

আগামী রবিবার থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে দুইদলের মধ্যকার প্রথম টেস্ট। এরপর আগামী ২৩শে মে হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্ট।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular