Wednesday, May 25, 2022
Homeঅর্থনীতিপ্রধানমন্ত্রী সাধারণ মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন : পানিসম্পদ উপমন্ত্রী

প্রধানমন্ত্রী সাধারণ মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন : পানিসম্পদ উপমন্ত্রী

প্রধানমন্ত্রী সাধারণ মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন : পানিসম্পদ উপমন্ত্রী

 

শরীয়তপুর (নড়িয়া) ২৮ জানুয়ারি ২০২২ :

 

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমৃত্যু শোষিত মানুষের জন্য কাজ করে গেছেন। বঙ্গবন্ধু কন্যাও তাঁর মতোই কাজ করে যাচ্ছেন, তাই বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল।

 

আজ শরীয়তপুরের নড়িয়া উপজেলায় অফিসার্স ক্লাবের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপমন্ত্রী এসব কথা বলেন।

 

উপমন্ত্রী বলেন, সাধারণ মানুষের ভোগান্তি লাঘবের জন্য জন্ম নিবন্ধন করতে কত টাকা লাগবে তা সরকার নির্ধারণ করে দিয়েছে। বিশ্বের সাথে তাল মিলিয়ে আগামীর উন্নত বাংলাদেশ গড়তে দুর্গম চরাঞ্চলেও সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ সেবা প্রদান করা হচ্ছে। সারা দেশে সকল ক্ষেত্রে ডিজিটাল সেবা চালু করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সরকার আগামী প্রজন্মের জন্য ডেল্টা প্লান-২১০০ প্রণয়ন করেছে এবং তা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদুজ্জামান, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপদেষ্টা মাসুক আলী দেওয়ান, সহ-সভাপতি বাদশা শেখ, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, ভিপি চুন্নু প্রমুখ।

 

এর আগে উপমন্ত্রী পানিসম্পদ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়নাধীন শরীয়তপুর জেলার জাজিরা ও নড়িয়া উপজেলার পদ্মা নদীর ডান তীর রক্ষা শীর্ষক প্রকল্পে’র কাজের অগ্রগতি পরিদর্শন করেন। পরিদর্শনকালে
সংশ্লিষ্টরা জানান নড়িয়া-জাজিরা উপজেলায় পদ্মার ডান তীর রক্ষা প্রকল্পের কাজ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে।

 

এছাড়া উপমন্ত্রী নড়িয়া উপজেলায় চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular