Wednesday, May 25, 2022
Homeখেলাধূলাঅবসর নয়! টি-টোয়েন্টি ক্রিকেটে '৬' মাসের বিরতিতে তামিম

অবসর নয়! টি-টোয়েন্টি ক্রিকেটে ‘৬’ মাসের বিরতিতে তামিম

আকাশ দাশ/ক্রীড়া প্রতিবেদকঃ গুঞ্জন উঠলেও এখন আপতত টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন না বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক এবং ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। তবে আগামী ‘৬’ মাসের জন্য আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে বিশ্রামে থাকবেন তিনি।

কয়েকদিন আগেই বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন তামিম ইকবাল আর টি-টোয়েন্টি ক্রিকেটে ফিরছে না। যার জন্য দফায় দফায় সভা ডাকা হয়েছিলো বোর্ড কর্মকর্তাদের সাথে তামিম ইকবালের। তবে আজ ২৭শে জানুয়ারি (বৃহস্পতিবার) গণমাধ্যমকে নিজের অবস্থান পরিস্কার করেছেন তামিম। জানিয়েছেন অবসর নয় টি-টোয়েন্টি ক্রিকেট থেকে ‘৬’ মাসের জন্য বিরতিতে থাকছেন তিনি।

আজ নিজের অবস্থান থেকে গণমাধ্যমকে তামিম জানায়, টি-টোয়েন্টি থেকে অবসর না নিলেও আগামী ৬ মাস আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলবেন না তিনি। দলের একান্ত প্রয়োজন হলে ৬ মাস পর ফিরবেন টি-টোয়েন্টি দলে। তবে তামিম প্রত্যাশা ব্যক্ত করেছেন, তরুণরা তার জায়গা পূরণ করলে দলে ফেরার প্রয়োজন হবে না তার।

উল্লেখ্য তামিম ইকবাল সর্বশেষ টি-টোয়েন্টি ক্রিকেটে মাঠে নেমেছিলেন ২০২০ সালের মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে। এরপর কখনো চোট আবার কখনো ব্যক্তিগত কারণ দেখিয়ে বাংলাদেশ টি-টোয়েন্টি দল থেকে নিজেকে সরিয়ে রেখেছে তামিম।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular