Wednesday, May 25, 2022
Homeজাতীয়ভৈরবে ২২৪টি মোবাইলসহ ৪ জন গ্রেফতার

ভৈরবে ২২৪টি মোবাইলসহ ৪ জন গ্রেফতার

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে চোরাচালানের সময় বিভিন্ন ব্র্যান্ডের২২৪ টি মোবাইলসহ ৪ চোরা কারবারি কে গ্রেফতার করেছে ভৈরব থানা পুলিশ। ভৈরব থানার এস আই ইসমাইল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়েতাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে উদ্ধার করা মোবাইলগুলি পুলিশ জব্দ করে। আজ২২ জানুয়ারী শুক্রবার দুপুরে ঢাকা সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সড়কের টোল প্লাজার নিকট নাটাল মোড় এলাকায় ঢাকা গামী একটি যাত্রীবাহী বাস তল্লাশী করে ৪ যাত্রীর ব্যাগ থেকে এসব মোবাইল পায় পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো মোঃ লিমন (২৪), মোঃ আলী (৪৭), মোঃ সিয়াব (১৯) ও আশরাফুল জহির (২২)। তাদের সবার বাড়ী মুন্সিগন্জ এলাকায়। এব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা করে।ভৈরব থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) তারিকুল আলম জুয়েল জানান, গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ চোরাচালানী দলের সদস্য। শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে চোরাইপথে এসব মোবাইল দেশে আমদানী করে দোকানীদের নিকট পাইকারী বিক্রি করে।

তারা এসব কথা পুলিশের নিকট স্বীকার করে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সিলেট – ঢাকাগামী একটি যাত্রবাহী বাস তল্লাশী করে ব্যাগের ভিতর ২২৪ টি মোবাইল পায়। মোবাইলগুলি জব্দ করে তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয় বলে তিনি জানান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular