আবরার হত্যা মামলার রায় পেছাল

0
50

আবরার হত্যা মামলার রায় আজ রবিবার হচ্ছে না। রায় ঘোষণার জন্য আগামী ৮ ডিসেম্বর নতুন দিন ধার্য করেছেন ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১-এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামানের আদালত।

আজ (২৮ নভেম্বর) আলোচিত এই হত্যা মামলার রায় ঘোষণার দিন ধার্য করেছিলেন আদালত। কিন্তু আজ আদালত রায় ঘোষণা মুলতবি করেন। রায় ঘোষণার জন্য আদালত ৮ ডিসেম্বর নতুন তারিখ দেন।  আদালত বলেন, বাদী পক্ষ ও আসামি পক্ষের দাখিল করা কাগজপত্র পর্যালোচনার জন্য আরও সময় দরকার। এ কারণে রায়ের তারিখ পিছিয়ে ৮ ডিসেম্বর করা হলো।

এর আগে সকাল সাড়ে ৯টার পর কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ঢাকার কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে ২২ আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর তাদের আদালতে হাজতখানায় রাখা হয়। বেলা ১১টা ৪০ মিনিটে আসামিদের আদালতের হাজতখানা থেকে সংশ্লিষ্ট ট্রাইব্যুনালের এজলাসে হাজির করা হয়।

গত ১৪ নভেম্বর ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামানের আদালত উভয়পক্ষের শুনানি শেষে রায় ঘোষণার জন্য ২৮ নভেম্বর দিন ধার্য করেছিলেন। এ মামলায় মোট ৪৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ হয়েছে। গত বছরের ১৫ সেপ্টেম্বর আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত।

সূত্র: কালেরকন্ঠ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here