মালদ্বীপের ভাইস প্রেসিডেন্টের বাংলাদেশ কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন

0
47

মালদ্বীপের ভাইস প্রেসিডেন্টের বাংলাদেশ কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন

 

ঢাকা ২৩ নভেম্বর ২০২১ :

মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট ফয়সাল নাসিম ২২ নভেম্বর ঢাকার মিরপুরে বাংলাদেশ কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (বিকেটিটিসি) পরিদর্শন করেছেন।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, মন্ত্রণালয়ের সচিব ড.আহমেদ মুনিরুছ সালেহীন ও জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মোঃ শহীদুল আলম এমময় উপস্থিত ছিলেন।

পরে বিকেটিটিসি’র কনফারেন্স রুমে মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী এক সংক্ষিপ্ত মতবিনিময় সভায় মিলিত হন। এসময় বাংলাদেশি কর্মীদের দক্ষতা ও প্রশিক্ষণ নিয়ে একটি ভিডিও প্রেজেন্টেশন প্রদান করা হয়। মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট এবং তাঁর সফর সঙ্গীরা বাংলাদেশের কর্মীদের প্রশিক্ষণ ও দক্ষতার প্রশংসা করেন।

মন্ত্রী ইমরান আহমদ বলেন, বাংলাদেশ সরকার গুণগত শ্রম অভিবাসন নিশ্চিত করতে অঙ্গীকারবদ্ধ এবং যেকোনো অনিয়মতান্ত্রিক অভিবাসনকে সবসময় নিরুৎসাহিত করে।

এতে আরো বক্তব্য রাখেন মালদ্বীপের উচ্চ শিক্ষা মন্ত্রী ইব্রাহীম হাসান, স্বাস্থ্য মন্ত্রী আহমেদ নাসিম এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন, অতিরিক্ত সচিব মোঃ নাজীবুল ইসলাম, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মোঃ শহীদুল আলম এনডিসি প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here