০২ ডিসেম্বর থেকে ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট পরিচালনা করবে বিমান

0
56
০২ ডিসেম্বর থেকে ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট পরিচালনা করবে বিমান
ঢাকা ২২ নভেম্বর ২০২১ :
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ০২ ডিসেম্বর, ২০২১ তারিখ থেকে ঢাকা-ব্যাংকক রুটে সপ্তাহে দুইটি করে ফ্লাইট পরিচালনা করবে। ঢাকা থেকে সপ্তাহে প্রতি বৃহস্পতিবার এবং রবিবার স্থানীয় সময় সকাল ১১:৩০ টায় বিমানের ফ্লাইট ব্যাংককের উদ্দেশে ছেড়ে যাবে।
ব্যাংকক থেকে সপ্তাহে প্রতি বৃহস্পতিবার এবং রবিবার স্থানীয় সময় বিকাল ০৪:১৫ টায় বিমানের ফ্লাইট ঢাকার উদ্দেশে যাত্রা করবে।
সম্মানিত যাত্রীগণ বিমানের যে কোন সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নং-০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয় করতে পারবেন।
থাইল্যান্ড কর্তৃপক্ষ কর্তৃক স্বীকৃত কোভিড-১৯ এর টিকার পূর্ণ ডোজ গ্রহণের কমপক্ষে ১৪ দিন পর থেকে ব্যাংকক যাওয়া যাবে। https://tp.consular.go.th/ ওয়েবসাইট থেকে রেজিস্ট্রেশনের মাধ্যমে ‘থাইল্যান্ড পাশ’ নিতে হবে। যাত্রীদেরকে ফ্লাইট ছাড়ার পূর্ববর্তী সর্বোচ্চ ৭২ ঘন্টার মধ্যে করোনা পরীক্ষা করাতে হবে এবং নেগেটিভ সনদ থাকতে হবে। দেশটিতে পৌঁছানোর পর আবারও করোনা পরীক্ষা করাতে হবে।
সম্মানিত যাত্রীগণ থাইল্যান্ড পৌঁছানোর পর করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ হলে নির্ধারিত পর্যটনকেন্দ্রসমূহে ঘুরে বেড়াতে পারবেন। যাত্রীদেরকে হোটেল কোয়ারেন্টাইন থাকার প্রয়োজন নেই তবে তাদেরকে ০৭ দিন থাইল্যান্ড কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত ’স্যান্ডবক্স প্রোগ্রাম’ এর আওতায় স্যান্ডবক্স এলাকার (নির্ধারিত পর্যটন কেন্দ্রসমূহের) মধ্যে থাকতে হবে।
যাত্রীদেরকে স্যান্ডবক্স এলাকায় থাইল্যান্ড পর্যটন কর্তৃপক্ষ কর্তৃক স্বীকৃত এসএইচএ+হোটেলে ৭ দিনের রিজার্ভেশন (স্থানীয় সময় সন্ধ্যা ০৬:০০ টার পর পৌঁছালে ৮দিনের রিজার্ভেশন) করাতে হবে। থাইল্যান্ড ভ্রমণের জন্য যাত্রীদের ৫০,০০০ মার্কিন ডলারের ইনস্যুরেন্স কাভারেজ থাকতে হবে।
উল্লেখ্য, করোনার কারণে ঢাকা-ব্যাংকক রুটে নিয়মিত ফ্লাইট বন্ধ থাকলেও এসময় কিছু চার্টার্ড ফ্লাইট পরিচালিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here