জবিস্থ পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ এর নেতৃত্বে হায়দার-সুজন

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত পঞ্চগড় জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ সংসদ’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে মো. হায়দার রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. সুজন ইসলাম নির্বাচিত হয়েছেন৷ রোববার (২১ নভেম্বর) সংগঠনের উপদেষ্টা ড. মোছা. শামীম আরা, ড. মো. নঈম আকতার সিদ্দিক, মো. জাকিরুল ইসলাম জাকির, মো. সাজেদুল করিম, এবং মো. রাসেল হোসেন হিমু কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে (২০১৯-২০) কমিটি বিলুপ্ত ঘোষণা করে (২০২১-২২) কমিটির অনুমোদন দেওয়া হয়৷ নতুন অনুমোদিত কমিটিতে, সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান মিলন, যুগ্ম-সাধারণ সম্পাদক অলিউল্লাহ খান রনি, এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মুসকান মিমি নির্বাচিত হয়েছেন।
এছাড়াও সহ-সভাপতি হিসেবে আরাফাত ইসলাম আমান, কাজী মাসাবা আহমেদ, মীর হোসেন প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক-২,৩ হিসেবে শারমিন সুলতানা নিশি, তানজিদ মেহেদী, এবং সাংগঠনিক সম্পাদক-২,৩ হিসেবে হাসনা হেনা, মো. হেলাল উদ্দিন নির্বাচিত হয়েছেন। এছারাও নতুন এ কমিটির প্রচার সম্পাদক হিসেবে মো. আরিফ হোসেন, কোষাধ্যক্ষ খালিকুজ্জামান খালিদ, দপ্তর সম্পাদক হিসেবে মো. শোভন নেওয়াজ আছেন। কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়ে মো. হায়দার রহমান বলেন, অটুট থাকুক ভ্রাতৃত্বের বন্ধন।
এই স্লোগানকে সামনে রেখে আমরা আগামীতে আমাদের হিমালয় কন্যা খ্যাত পঞ্চগড় জেলার জবিয়ানদের জন্য ভালো কিছু করার চেষ্টা করবো। আমার সকল ছাত্রছাত্রী ভাই বোনদের জন্য সহযোগীতার দ্বার উন্মুক্ত থাকবে। নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মো. সুজন ইসলাম বলেন, পঞ্চগড় জেলার জবিয়ান ভাই-বোনদের জন্যে দৃঢ়ভাবে কাজ করার সুযোগ দেওয়ার জন্য প্রধান পৃষ্ঠপোষক স্যার, ম্যাম, ছাত্র উপদেষ্টা এবং সিনিয়রদের প্রতি কৃতজ্ঞতা।
সাংগঠনিক শৃঙ্খলা,গতিশীলতা এবং সুষ্ঠুভাবে সংগঠন পরিচালনার জন্য সবার সহযোগিতা অাশা করছি। উল্লেখ্য যে, পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ সংসদ প্রতিষ্ঠাকালীন সময় থেকে সামাজিক ও সহযোগিতা মূলক কর্মকাণ্ড করে আসছে৷ অধ্যয়নরত শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে অগ্রণী ভূমিকা পালন করে আসছে সংগঠনটি৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here