Thursday, June 30, 2022
Homeবিভাগীয় খবরঢাকামদের বোতল সামনে নিয়ে মনের সুখে গান গাইলেন ইউপি চেয়ারম্যান প্রার্থী

মদের বোতল সামনে নিয়ে মনের সুখে গান গাইলেন ইউপি চেয়ারম্যান প্রার্থী

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার উছমানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. নিজাম ক্বারী মদের বোতল সামনে নিয়ে মনের সুখে গান গাইলেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন একটি ভিডিও ভাইরাল হলে উপজেলা জুড়ে তোলপাড় ও আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়।
খোঁজ নিয়ে জানাগেছে, শুক্রবার দুপুরের পর থেকে ফেসবুকে একটি ভিডিও ছড়িয়ে পড়ে।
তাতে দেখা যায়, মদের বোতল সামনে নিয়ে গলা ছেড়ে গান গাইছেন কুলিয়ারচর উপজেলার ৪ নং উছমানপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী নিজাম ক্বারী। এছাড়াও তিনি কুলিয়ারচর শহর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।
ভিডিওতে দেখা যাচ্ছে, নিজাম ক্বারী গলা ছেড়ে “সাগর কুলের নাইয়া” নামে একটি পল্লীগীতি গাইছেন। গান গাওয়ার সময় তার সামনের টেবিলে একটি মদের বোতল ও গ্লাস দেখা যায়। ফেসবুকে ভিডিওটি ভাইরাল হওয়ার পর স্থানীয়দের মাঝে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
উছমানপুর ইউনিয়নের বেশ কয়েকজন বাসিন্দা জানান, নিজাম ক্বারীর ভিডিওটি ফেসবুকে দেখে আমরা হতবাক হয়েছি। আমাদের জানামতে তিনি নিয়মিত মদপান করেন কিন্তু ইউপি নির্বাচনের আগে মদের বোতল সামনে রেখে এমনভাবে গান গাইবেন কোনদিন ভাবতেও পারিনি।
আগামী ২৮ নভেম্বর কুলিয়ারচর উপজেলার পাঁচটি ইউনিয়নে নির্বাচন হওয়ার কথা রয়েছে। ওইদিন উছমানপুর ইউনিয়ন পরিষদেরও নির্বাচন অনুষ্ঠিত হবে।
এ প্রসঙ্গে জানতে চাইলে নিজাম ক্বারী সাংবাদিকদের জানান, এসব (ভিডিও) ভুয়া। আমার সামনে কোনো মদের বোতল ছিল না। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে অনেক সময় আড্ডা হয়েই থাকে। এটি কেউ এডিট করে গোপনে ফেসবুকে ছড়িয়ে দিয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular