ভৈরবে ট্রেনের বগির সংযোগ ছিঁড়ে বিচ্ছিন্ন

0
18

এম আর ওয়াসিম ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ রোববার ভৈরবে রেলওয়ে ষ্টেশনে ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামী মহানগর প্রভাতী ট্রেনটি থামানোর সময় ট্রেনের সামনে থেকে ৩য় বগিথেকে পিছনের বগি গুলির সংযোগ ছিঁড়ে বিচ্ছিন্ন হয়ে যায়। এতে দুর্ভোগে পড়ে চট্রগাম গামী ট্রেন যাত্রীরা।

ভৈরব রেলওয়ে ষ্টেশন সুত্রে জানায়ায়, ১৮টি বগি নিয়ে মহানগর প্রভাতী ট্রেন ঢাকা থেকে চট্টগ্রাম উদ্দেশ্যে যাত্রা করছিলো। ঢাক থেকে চট্রগাম গামী মহানগর প্রভাতি ট্রেনটি নিধারিত ৯ট ২০মিনিটে যাত্রা বিরতির সময় ভৈরব ষ্টেশনে থামানো সময় হঠাৎ বিকট শব্দে ইন্জিন থেকে ৩য় বগি থেকে পিছনের বগি গুলি সংযোগ ছিঁড়ে বিচ্ছিন হয়ে পড়ে। তখন রেলষ্টেশনে মেরামত করতে অনেক সময় লেগে যায়। নিধারিত সময়ের প্রায় ১ঘন্টা ৪০মিনিট পর যাত্রা বিল্মবে ট্রেনটি চট্রগ্রামে উদ্দেশ্য ভৈরব তেগ করে। এতে দুর্ভোগে পড়ে হয় চট্রগাম গামী ট্রেন যাত্রীদের।

ভৈরব ষ্টেশন মাষ্টার মো: নূর-নবী জানান, চট্রগাম গামী মহানগর প্রভাতি ট্রেনটি নিধারিত সময়ে ৯ট ২০মিনিটে যাত্রা বিরতির সময় ভৈরব ষ্টেশনে থামানো সময় হঠাৎ বিকট শব্দে ইন্জিন থেকে ৩য় বগি থেকে পিছনের বগি গুলি সংযোগ ছিঁড়ে বিচ্ছিন হয়ে পড়ে। পড়ে ছিঁড়ে যাওয়া মেরামত শেষে ট্রেনের বগিটি আলাদা করে ভৈরবে থেকে ১১টা ১০মিনিটে ট্রেনটি চট্রগ্রামের উদ্দেশ্যে ছেড়ে য়ায়,এতে কিছুটা যাত্রীদের দুর্ভোগে পড়তে হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here