বিমানের ৫০ বছর পূর্তির লোগো উন্মোচন

0
86
বিমানের ৫০ বছর পূর্তির লোগো উন্মোচন
ঢাকা ২১ নভেম্বর ২০২১ :
বিমান কর্তৃক মুজিব বর্ষ উপলক্ষ্যে আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিমানের ৫০ বছর পূর্তির লোগো উন্মোচন।
রাষ্ট্রীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃক ২০ নভেম্বর, ২০২১ তারিখ বিমানের প্রধান কার্যালয় বলাকার সবুজ চত্বরে মুজিব বর্ষ উপলক্ষ্যে আলোচনা সভা ও ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শিরোনামে এক মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং আগামী ০৪ জানুয়ারি, ২০২২ তারিখ বিমানের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ৫০ বছর পূর্তির লোগো উন্মোচন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জনাব মোঃ মাহবুব আলী, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জনাব সাজ্জাদুল হাসান এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব জনাব মোঃ মোকাম্মেল হোসেন। অতিথিবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান। উক্ত অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ, বিমানের পরিচালকবৃন্দ ও এয়ারলাইন্সটির সর্বস্তরের কর্মীবৃন্দ এবং গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।
১৯৭২ সালের ৪ জানুয়ারি প্রতিষ্ঠিত রাষ্ট্রীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ০৪ জানুয়ারি, ২০২২ তারিখে ৫০ বছরে পদার্পন করবে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রত্যক্ষ তত্ত্বাবধানে ও সার্বিক সহযোগিতায় এয়ারলাইন্সটির পথচলা শুরু হয়। এই দীর্ঘ যাত্রাপথে অসংখ্য মানুষের সান্নিধ্যে ও ভালবাসায় সিক্ত হয়েছে বিমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here