বাংলাদেশ বিমান বাহিনী মাল্টিপারপাস কমপ্লেক্স এর ভিত্তিপ্রস্তর স্থাপন

0
60

বাংলাদেশ বিমান বাহিনী মাল্টিপারপাস কমপ্লেক্স এর ভিত্তিপ্রস্তর স্থাপন

 

ঢাকা ২১ নভেম্বর ২০২১ :

 

বাংলাদেশ বিমান বাহিনীর মাল্টিপারপাস কমপ্লেক্স এর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান রবিবার (২১-১১-২০২১) ঢাকা সেনানিবাসে বিএএফ ঘাঁটি বাশার সংলগ্ন শাহীন সিনেমা হল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান (Air Chief Marshal Shaikh Abdul Hannan), বিবিপি, বিইউপি, এনএসডবিøউসি, এফএডবিøউসি, পিএসসি উক্ত কমপ্লেক্স এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। বিমান বাহিনী প্রধান তাঁর বক্তব্যে বিমান বাহিনীর আধুনিকায়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অবদানের কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন।

তিনি আরও উল্লেখ করেন যে, জাতির পিতা বিমান বাহিনীর আধুনিকীকরণ শুরু করেছিলেন এবং আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নেতৃত্বে সেই আধুনিকায়ন আরও বেগবান হয়েছে। এরই ধারাবাহিকতায় বিমান বাহিনীর অবকাঠামোগত উন্নয়নের অংশ হিসেবে ৪ তলা বিশিষ্ট আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত এই মাল্টিপারপাস কমপ্লেক্স এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। এই মাল্টিপারপাস কমপ্লেক্স নির্মিত হলে বাংলাদেশ বিমান বাহিনীর বিভিন্ন প্রশিক্ষণ কার্যক্রম, জাতীয় ও আন্তর্জাতিক সভা-সেমিনার, সিম্পোজিয়াম আয়োজন করার সক্ষমতা বৃদ্ধি পাবে।

উক্ত অনুষ্ঠানে বিমান সদরের প্রিন্সিপাল স্টাফ অফিসারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here