যুব ও ক্রীড়ার উন্নয়নে জর্ডান ও বাংলাদেশ একযোগে কাজ করবে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

0
55

যুব ও ক্রীড়ার উন্নয়নে জর্ডান ও বাংলাদেশ একযোগে কাজ করবে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

 

ঢাকা ১৮ নভেম্বর ২০২১ :

যুব ও ক্রীড়ার উন্নয়নে জর্ডান ও বাংলাদেশ একযোগে কাজ করবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আজ জর্ডানের যুব বিষয়ক মন্ত্রী মোহাম্মদ নাবুলসির সাথে তার দপ্তরে সাক্ষাৎ করেছেন।

বৈঠককালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জর্ডানের সাথে বাংলাদেশের বিদ্যমান সুসম্পর্কের কথা উল্লেখ করে যুব ও ক্রীড়া ক্ষেত্রে সহযোগিতা বিনিময়ের প্রস্তাব করেন।

জর্ডানের যুব বিষয়ক মন্ত্রী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে জর্ডানে স্বাগত জানিয়ে  বাংলাদেশের উন্নয়নে তরুণ ও যুব শ্রেণির অন্তর্ভুক্তিমূলক অংশগ্রহণের প্রশংসা করেন। পারস্পরিক সহযোগিতা বিনিমেয়ের প্রস্তাবকে স্বাগত জানিয়ে তিনি বলেন, দক্ষিণ এশিয়া একটি অর্থনৈতিক উদীয়মান রাষ্ট্র হিসেবে বাংলাদেশ জর্ডানের কাছে বিশেষ গুরুত্ব বহন করে। এছাড়া বাংলাদেশের সাথে বিদ্যমান কূটনৈতিক ও অর্থনৈতিক সম্পর্কে জোরদার লক্ষ্যে উভয় দেশের মধ্যে আরো যোগাযোগ বৃদ্ধির কথা বলেন।

মোহাম্মদ নাবুলসি বাংলাদেশের কৃষি খাতের উন্নয়নকে বৈপ্লবিক আখ্যায়িত করলে যুব ও ক্রীড়া  প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল জর্ডানের সাথে কৃষি, প্রযুক্তি ও মৎস্যখাতসহ অন্যান্য সেক্টরে বাংলাদেশ আরো জোরালোভাবে ভূমিকা রাখতে পারে বলে উল্লেখ করেন। এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জর্ডান হতে একটি প্রতিনিধিদলকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ  জানান।

দ্বিপাক্ষিক বৈঠকে জর্ডানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত নাহিদা সুবাহান এবং কাউন্সিলর ও হেড অভ্ চ্যান্সেরি মোহাম্মদ বশির উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here