ভৈরবে ছিনতাই হওয়া অটোরিকশা জব্দসহ গ্রেফতার ৩

0
25

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ছিনতাই হওয়া অটোরিকশা (বিভাটেক) জব্দসহ তিন ছিনতাইকারিকে গ্রেপ্তার করেছে ভৈরব থানা পুলিশ। আজ মঙ্গলবার তাদের নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন নরসিংদীর জেলার বেলাবো উপজেলার ধুকুন্দি গ্রামের শাহিন, ভৈরবের জগন্নাথপুর আলুকান্দার মোখলেছ এবং কমলপুর এলাকার বিপ্লব।গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যমতে, বিভিন্ন সময়ে চুরি-ছিনতাই হওয়া তিনটি অটোরিকশা জব্দ করা হয়েছে।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, গত ২২ অক্টোবর রাত সাড়ে ৮টার দিকে সুমন মিয়া নামের এক অটোরিকশার চালক একজন যাত্রীসহ উপজেলার শিবপুর ইউনিয়নের পানাউল্লাহরচর থেকে গজারিয়া ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামের উদ্দেশে রওনা দেন। এ সময় শিবপুর ইউনিয়নের পুলতাকান্দি ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছালে অজ্ঞাতনামা চারজন দুষ্কৃতকারীরা টর্চ লাইটের আলোর সাহায্যে গাড়িটির গতিরোধ করে। পরে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে সুমনের অটোরিকশা ও সঙ্গে থাকা নগদ টাকা এবং মোবাইল সেট ছিনিয়ে নেয়। এ ঘটনায় ওইদিন রাতেই ভুক্তভোগী সুমন মিয়া বাদী হয়ে ভৈরব থানায় একটি লিখিত অভিযোগ করেন।

ওসি জানান, অভিযোগ পাওয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে আজ তাদেরকে নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। জব্দ করা হয় সুমন মিয়ার অটোরিকশাসহ তিনটি চোরাই অটোরিকশা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here