নড়িয়া ও সখিপুরে যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
82

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়ায় ও সখিপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার নড়িয়া উপজেলা ও সখিপুর থানা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন, রেলী, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি।
বিকালে নড়িয়ায় উপজেলা যুবলীগের আহ্বায়ক নাসির সরদারের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক উজ্জল মীরমালতের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও উপজেলা যুবলীগ নেতা সাহাবউদ্দিন আহমেদ সানি, নড়িয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগ নেতা ইউনুস শেখ, নড়িয়া পৌরসভা যুবলীগের সভাপতি মোতালেব বেপারী প্রমূখ।

সকালে সখিপুরে থানা যুবলীগের আহ্বায়ক খালেক খালাসীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক রাসেল আহম্মেদ পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এমএ কাইয়ুম, জিতু মিয়া বেপারী, আলী আকবর পাইক, কহিনুর সুলতানা দোলা, সাংগঠনিক সম্পাদক স্বপন সরদার প্রমূখ।

এতে সংগঠনের বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here