আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন ত্বরান্বিত হয় : গণপূর্ত প্রতিমন্ত্রী

0
43

আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন ত্বরান্বিত হয় : গণপূর্ত প্রতিমন্ত্রী

 

তারাকান্দা (ময়মনসিংহ) নভেম্বর ১১ ২০২১ :

 

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলেই দেশের উন্নয়ন কর্মকাণ্ড ত্বরান্বিত হয়।

 

আজ যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলা যুবলীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী একথা বলেন।

 

প্রতিমন্ত্রী বলেন, স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ অর্ধ শতাব্দী অতিক্রম করেছে। এ সময় বিভিন্ন গণতান্ত্রিক ও অগণতান্ত্রিক সরকার রাষ্ট্র পরিচালনা করেছে। বাংলাদেশ আওয়ামী লীগ ব্যতীত অন্য সবাই দেশের উন্নয়নের চাইতে নিজেদের আখের গোছাতেই ব্যস্ত ছিলো অধিক পরিমাণে। সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন যা হয়েছে তা একমাত্র বাংলাদেশ আওয়ামী লীগের শাসনামলেই হয়েছে।

 

শরীফ আহমেদ তার বক্তব্যে বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ, রাজধানীতে মেট্রো রেল, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, মহাকাশে স্যাটেলাইট উৎক্ষেপণসহ বৃহৎ বাজেটের মেগা প্রকল্পসমূহ বাস্তবায়ন করা সম্ভব হচ্ছে শুধু বাংলাদেশ আওয়ামী লীগের ত্যাগী, পোড় খাওয়া, নিবেদিত ও জনকল্যাণমুখী নেতৃত্বের কারণে।

 

প্রতিমন্ত্রী আরো বলেন, যারা আওয়ামী লীগ করে তারা নিজেদের স্বার্থের কথা চিন্তা করে না। যারা আওয়ামী লীগ করে সাধারণ মানুষের কল্যাণ সাধনই তাদের একমাত্র ব্রত। এটা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ। বাংলাদেশ আওয়ামী লীগ ও এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী এই আদর্শে উজ্জীবিত।

 

আলোচনা সভায় তারাকান্দা উপজেলা যুব লীগ এবং তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here