প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কর্তৃক নাটোরের কাদিরাবাদ সেনানিবাস পরিদর্শন

0
32

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কর্তৃক নাটোরের কাদিরাবাদ সেনানিবাস পরিদর্শন

 

ঢাকা ০৮ নভেম্বর, ২০২১ :

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ আবু হেনা মোস্তফা কামাল, এনডিসি আজ রবিবার (০৭-১১-২০২১) এক সরকারি সফরে নাটোরের কাদিরাবাদ সেনানিবাস পরিদর্শন করেন।

এ সময় কাদিরাবাদ সেনানিবাসের কমান্ডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মনিরুজ্জামান, এনডিসি, পিএসসি, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব ড. নূরুন্নাহার চৌধুরী, উপসচিব মোঃ সাবেত আলী এবং কাদিরাবাদ ক্যান্টনম্যান্ট বোর্ডের সিইও সরকার অসীম কুমারসহ সেনাবাহিনীর অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. আবু হেনা মোস্তফা কামাল ক্যান্টনমেন্ট বোর্ডের কর্মকর্তা কর্মচারীদের সাথে মতবিনিময় করেন। ক্যান্টনমেন্ট বোর্ডের সিইও বোর্ডের চলমান কার্যক্রমসমুহ উপস্থাপন করেন এবং বোর্ডের কার্যক্রম বেগবান করার জন্য সিনিয়র সচিবের দৃষ্টি আকর্ষন করেন।

ক্যান্টনবোর্ডের আওতাধীন শিক্ষা প্রতিষ্ঠানসমুহের প্রধানগন এ সময় তাদের প্রতিষ্ঠানের কার্যক্রম তুলে ধরেন। ক্যান্টনমেন্ট বোর্ড পরিদর্শন শেষে প্রতিরক্ষা সচিব বোর্ড কর্তৃক সম্পাদিত দুটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন।

অতঃপর তিনি কাদিরাবাদ সেনানিবাসে নব নির্মিয়মান একাডেমিক ভবনের কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেন। তিনি গুনগতমান বজায় রেখে সকল উন্নয়ন কার্যক্রম যথাসময়ে সমপন্ন করার জন্য প্রয়োজনীয় নির্দেশনা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here