Tuesday, May 24, 2022
Homeবিভাগীয় খবরঢাকানৌকা ছাড়া উন্নয়নের বিকল্প নেই : মঞ্জুরুল ইসলাম

নৌকা ছাড়া উন্নয়নের বিকল্প নেই : মঞ্জুরুল ইসলাম

নৌকা ছাড়া উন্নয়নের বিকল্প নেই : মঞ্জুরুল ইসলাম

 

ঢাকা ০৮ নভেম্বর, ২০২১ :

 

সিরাজগঞ্জের বহুলীতে নৌকা বিজয়ের বিপুল সম্ভবনা আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এদিকে, নির্বাচনের দিনক্ষণ যতই ঘনিয়ে আসছে, ততই ভোটের মাঠ উত্তপ্ত হয়ে পড়ছে।

বহুলী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন এদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মঞ্জুরুল ইসলাম (নৌকা)।

মঞ্জুরুল ইসলাম বলেন, নৌকা ছাড়া উন্নয়নের বিকল্প কোনো কিছু নেই। মাননীয় প্রধানমন্ত্রী দেশের উন্নয়নের জন্য কাজ করছেন, তৃণমূল পর্যায় থেকে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। এজন্য সকলকে এক হয়ে কাজ করতে হবে।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে থানা আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য গাজী আব্দুল বারী তালুকদার (ঘোড়া), স্বতন্ত্র প্রার্থী হিসেবে ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য বর্তমান ইউপি চেয়ারম্যান রুহুল আমিন (চশমা), বহুলী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ফরহাদ হোসেন সেখ (আনারস) ও বহুলী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সালেহ মাহমুদ মিঞ্জা বাবু (মোটরসাইকেল) প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ইতিমধ্যে সরকার দলের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মঞ্জুরুল ইসলামের বিজয় ঠেকাতে হাত মিলিয়েছেন ৪ স্বতন্ত্র প্রার্থী। পোস্টার ছিড়ে পুড়িয়ে ফেলা, স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মারপিট ও সাধারন ভোটারদের ভয়ভীত-হুমকি-ধামকির অভিযোগ এনে সুষ্ঠ নির্বাচনের দাবি জানিয়েছেন চার স্বতন্ত্র প্রার্থী। এসব অভিযোগ মিথ্যে, বানোয়াট ও ভিত্তিহীন দাবি করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেন, এ ইউনিয়নে নৌকার পক্ষে ব্যাপক সাড়া জেগেছে। নৌকার নিশ্চিত বিজয় ঠেকাতে বিএনপির তিন প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এক হয়ে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এখনও বোঝা যাচ্ছে না তাদের চারজনের মধ্যে মূল প্রার্থী কে।

বিএনপি মূলত কতিপয় আওয়ামী লীগের বিপথগামী নেতাকর্মীদের কাঁধে ভর করে বিজয়ী হওয়ার চেষ্টা করছে।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর এই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট অনুষ্ঠিত হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular