৭ কলেজে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহায়তায় ঢাকা কলেজ ছাত্রলীগ

0
42

ক্যাম্পাস প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত কলেজের চলমান বিভিন্ন ইউনিটের পরীক্ষায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহায়তা প্রদান করে আসছে ঢাকা কলেজ ছাত্রলীগ।

আজ ০৬ নভেম্বর (শনিবার) ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজের ২০২০-২১ শিক্ষাবর্ষের বিজ্ঞান শাখার (ক ইউনিট) ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী ভর্তিচ্ছু শিক্ষার্থীদের মাঝে মাক্স, কলম, তথ্য প্রদান ও সার্বিক সহযোগিতা করে ঢাকা কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা। ক্যাম্পাসের মূল ফটকের সামনে সহযোগিতা উপকরণসহ তারা অবস্থান করেন।

ঢাকা কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য রহমত উল্লাহ বলেন, “ঢাকা কলেজ ছাত্রলীগ সবসময় শিক্ষার্থীদের পাশে ছিল। আমরা চেষ্টা করেছি শিক্ষার্থীদের যাতে কোন ভোগান্তি না ঘটে সেজন্য ঢাকা কলেজ ছাত্রলীগ তৎপর ছিল।”

তিনি আরো বলেন, “বঙ্গবন্ধু সারাজীবনে দেশের মানুষের জন্য কাজ করে গেছেন। তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ঐতিহ্যবাহী এ সংগঠনের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে যেকোনো সমস্যায় পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো।”

উল্লেখ্য,গত ৫ নভেম্বর (শুক্রবার) বাণিজ্য শাখার (গ ইউনিট) ভর্তি পরীক্ষা হয়। সেদিনও ঢাকা কলেজ ছাত্রলীগ ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহযোগিতা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here