ট্রাব অ্যাওয়ার্ড – ২০২১ প্রদান ২০ নভেম্বর

0
79
ট্রাব অ্যাওয়ার্ড – ২০২১ প্রদান ২০ নভেম্বর
ঢাকা ০৫ নভেম্বর ২০২১ :
টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) আগামী ২০ নভেম্বর ২০২১ শনিবার বিকেল ৪টায় ঢাকার ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে জুরীমন্ডলীর মূল্যায়নে শ্রেষ্ঠত্বের বিচারে চলচ্চিত্র, টেলিভিশন, সংগীত,মঞ্চনাটক,যাত্রা,নৃত্য ও সাংবাদিকতা বিভাগে ট্রাব অ্যাওয়ার্ড-২০২১ প্রদান করবে।
পুরস্কারকে স্বচ্ছ,জবাবদিহিতামুলক করতে বিভিন্ন বিভাগে বিচারকমন্ডলী সমন্বয়ে জুরীবোর্ড গঠন করা হয়েছে।সাংবাদিকতা বিভাগের জুরীবোর্ডের চেয়ারম্যান হয়েছেন বরেণ্য সাংবাদিক,বাংলাদেশ সংবাদ সংস্থার উপ-প্রধান বার্তা সম্পাদক,বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন(বিএফইউজে)এর সভাপতি ওমর ফারুক,সদস্য সচিব,সোহেল হায়দার চৌধুরী,চলচ্চিত্র জুরীবোর্ডের চেয়ারম্যান-সাংবাদিক অরুন চৌধুরী,সদস্য সচিব-কামরুল হাসান দর্পণ,টিভি জুরীবোর্ডের চেয়ারম্যান-সাংবাদিক তাপস রায়হান,সদস্য সচিব-বাবুল হৃদয়,সংগীত ও নৃত্য জুরীবোর্ডের চেয়ারম্যান-কবি হাসনাইন সাজ্জাদী,সদস্য সচিব-মাসুম আহাম্মদ,মঞ্চনাটক জুরীবোর্ডের চেয়ারম্যান-মঞ্চসারথী আতাউর রহমান,সদস্য সচিব-ড. চঞ্চল সৈকত।
প্রতিটি জুরীবোর্ডে কয়েকজন সদস্য রয়ছেন।অনুষ্ঠানের মিডিয়া পার্টনার-এটিএন বাংলা।ট্রাব অ্যাওয়ার্ড-২০২১ সফল করার জন্য ট্রাব অ্যাওয়ার্ড উদযাপন কমিটির চেয়ারম্যান সাবেক তথ্য ও সংস্কৃতি প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত,কো-চেয়ারম্যান প্রফেসর ড. জিনবোধী ভিক্ষু,সদস্য সচিব দেওয়ান হাবিবুর রহমান ও ট্রাব সভাপতি সালাম মাহমুদ,সাধারণ সম্পাদক অনজন রহমান সকল মহলের সহযোগীতা কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here