Monday, June 27, 2022
Homeবিভাগীয় খবরঢাকা৮ তারিখ বাজারে আসবে রিয়েলমির বহু প্রতীক্ষিত ফ্ল্যাগশিপ জিটি নিও ২

৮ তারিখ বাজারে আসবে রিয়েলমির বহু প্রতীক্ষিত ফ্ল্যাগশিপ জিটি নিও ২

৮ তারিখ বাজারে আসবে রিয়েলমির বহু প্রতীক্ষিত ফ্ল্যাগশিপ জিটি নিও ২

 

ঢাকা, ৩ নভেম্বর, ২০২১

 

জনপ্রিয় জিটি সিরিজ থেকে ফ্ল্যাগশিপ রিয়েলমি জিটি নিও ২ এবং দু’টি নতুন স্মার্টফোন নারজো ৫০আই ও রিয়েলমি সি২৫ওয়াই উন্মোচন করবে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। একইসাথে বাজারে আসবে তাদের আরও দু’টি চমৎকার ডিভাইস – রিয়েলমি প্যাড ও রিয়েলমি ব্যান্ড ২। আগামী ৮ নভেম্বর একটি অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে পণ্যগুলো উন্মোচন করবে স্মার্টফোন ব্র্যান্ডটি। বিস্তারিত জানতে ক্লিকঃ https://event.realme.com/bd/neoborn/realmegtneo/

জিটি মাস্টার এডিশন বাজারে এনে ব্যাপক সাড়া পাওয়ার পর ব্যবহারকারীদের চাহিদা পূরণে জিটি সিরিজ থেকে আরেকটি ফ্ল্যাগশিপ ফোন রিয়েলমি জিটি নিও ২ বাজারে আনতে যাচ্ছে রিয়েলমি। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ফাইভজি ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ জিটি নিও ২ ব্যবহারকারীদের দিবে চমৎকার ও দীর্ঘস্থায়ী স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা। সূর্যোদয়ের রঙ থেকে অনুপ্রাণিত এই ফোনের মনোমুগ্ধকর ডিজাইন ব্যবহারকারীদের নজর কাড়বে।

একইসাথে বাজারে আসতে যাওয়া, অলরাউন্ডার স্মার্টফোন নারজো ৫০আই ব্যবহারকারীদের দিবে শক্তিশালী পারফরমেন্সের নিশ্চয়তা। অক্টা-কোর ১.৬ গিগাহার্টজ প্রসেসর ও উচ্চ-ক্ষমতাসম্পন্ন ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দীর্ঘস্থায়ী ব্যবহার ও দ্রুত গেমিংয়ের জন্য কার্যকরী।

এছাড়াও, প্রযুক্তিপ্রেমী তরুণদের জন্য একইসাথে বাজারে আসবে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার মেগা ব্যাটারি ও ১৮ ওয়াট কুইক চার্জের রিয়েলমি সি২৫ওয়াই। এটি ব্যবহারকারীদের দিবে নিরঃবিচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা। দুর্দান্ত ফটোগ্রাফিক অভিজ্ঞতা দিতে এ ফোনে আছে ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

স্মার্টফোনের পাশাপাশি, একইসাথে বাজারে আসবে চমৎকার ফিচারের লাইফস্টাইল ডিভাইস রিয়েলমি প্যাড ও রিয়েলমি ব্যান্ড ২। এ ডিভাইসগুলো ব্যবহারকারীদের জীবনে নতুন মাত্রা যোগ করবে।

রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ফাইভ জি ফোন সরবরাহের লক্ষ্যে, ফাইভ জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ফাইভ জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে। ক্যানালিসের তথ্য মতে, ২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড হয়েছে রিয়েলমি। তাছাড়া, কাউন্টারপয়েন্ট রিসার্চ অনুসারে, সম্প্রতি বিশ্বব্যাপী শীর্ষ ৬ স্মার্টফোন বিক্রেতার তালিকায় জায়গা করে নিয়েছে এই ব্র্যান্ডটি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular