Thursday, May 26, 2022
Homeজাতীয়শৌলপাড়া ইউপিতে স্বতন্ত্র (ঘোড়া মার্কার) চেয়ারম্যান প্রার্থী এস্কান্দার সরদার জনপ্রিয়তার এগিয়ে

শৌলপাড়া ইউপিতে স্বতন্ত্র (ঘোড়া মার্কার) চেয়ারম্যান প্রার্থী এস্কান্দার সরদার জনপ্রিয়তার এগিয়ে

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী এস্কান্দার সরদারের ঘোড়া মার্কার পক্ষে ব্যাপক জোয়ার উঠেছে। দিন যত পার হচ্ছে ঘোড়ার সমর্থন ততই বেরেই চলছে। এই শৌলপাড়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোড়া মার্কা নিয়ে নির্বাচনে লড়ছেন, বিশিষ্ট সমাজ সেবক, ব্যবসায়ী, জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব ও সাবেক সফল জনপ্রতিনিধি এস্কান্দার সরদার।

জানাগেছে, শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী ও ইসলামী আন্দোলনের প্রার্থী সহ ৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে প্রার্থীরা হলেন, আওয়ামীলীগের নৌকা মার্কার আলমগীর হোসেন খান, ইসলামী আন্দোলনের হাতপাখা মার্কার মোখলেছুর রহমান, স্বতন্ত্র ঘোড়া মার্কার এস্কান্দার সরদার, মটর সাইকেল মার্কার ইয়াসিন হাওলাদার, টেলিফোন মার্কার আহমদ আলী ও আনারশ মার্কার মোঃ ভাষানী। এই ইউনিয়নে নির্বাচন ব্যাপক ভাবে জমে উঠেছে। তারা সকলেই যারযার মতো করে মাঠে ভোট প্রার্থণা করছেন। এরমধ্যে ঘোড়ার জোয়ার বেশী বলে ধারনা করা হচ্ছে। এই ইউনিয়নে আগামী ১১ নভেম্বর ২০২১ ভোট গ্রহণ করা হবে। সদর উপজেলায় দ্বিতীয় ধাপে ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছে। নির্বাচনী শেষ সময়ে প্রার্থীরা এলাকায় দ্বারে দ্বারে ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থণা করছেন। তাদের চোখে ঘুম নেই। গভীর রাত জেগে তারা ভোটারদের কাছে গিয়ে কুশল বিনিময় ও তাদের যোগ্যতার কথা জানিয়ে দিচ্ছেন।

এলাকার বিশেষ বিশেষ জায়গায় পথসভা করে উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন। একজন অন্যজনের ব্যর্থতার কথাও তুলে ধরছেন। তবে এ ইউনিয়নে এস্কান্দার সরদারের সমর্থক সহ নানান শ্রেনী পেশার মানুষ ঘোড়ার দিকেই ঝুকে পড়েছে। দিন যত পার হচ্ছে ঘোড়ার সমর্থন ততই বেরেই চলছে। এখানে নিরপেক্ষ ভোটাররা এস্কান্দার সরদারের পক্ষে ঝুকে পড়েছে। এই ইউনিয়নে মূল প্রতিদ্বন্দ্বিতা হবে নৌকা মার্কা ও ঘোড়া মার্কার প্রার্থী মধ্যেই বলে অনেকের ধারনা। তবে এখানে ঘোড়ার বিজয়ী হওয়ার সম্ভাবনাই বেশী বলেও জানান স্থানীয়রা। এব্যাপারে শৌলপাড়া ইউনিয়নের অনেক জনগণ বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও সাবেক সফল জনপ্রতিনিধি এস্কান্দার সরদার ব্যাপক আলোচনায় ও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

তিনি ও তাঁর পরিবার সকল দূর্যোগে এই ইউনিয়ন বাসীর পাশে থেকেছেন। সবদিক বিবেচনা করে তিনি এবার ঘোড়া মার্কায় বিপুল ভোটে নির্বাচিত হবেন। এস্কান্দার সরদার দীর্ঘদিন যাবৎ সমাজ সেবার সাথে জড়িত। তাই তিনি এই নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হওয়ায় সাধারন ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। এব্যাপারে চেয়ারম্যান প্রার্থী এস্কান্দার সরদার বলেন, আমি ব্যাপকভাবে আশাবাদী অবাদ নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হলে আমি বিপুল ভোটের ব্যবধানে ঘোড়া মার্কা নিয়ে চেয়ারম্যান হিসেবে বিজয়ী হবো, ইনশাআল্লাহ। আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হতে পারি শৌলপাড়া ইউনিয়নকে সন্ত্রাস-মাদক মুক্ত এবং আধুনিক-ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করবো।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular