জন্মশতবার্ষিকী উদ্যাপন কমিটির প্রতিনিধিদলের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধ কমপ্লেক্স পরিদর্শন

0
52

জন্মশতবার্ষিকী উদ্যাপন কমিটির প্রতিনিধিদলের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধ কমপ্লেক্স পরিদর্শন

 

ঢাকা নভেম্বর ০২ ২০২১ :

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী এবং কমিটির সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন উপ-কমিটির আহ্বায়ক সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের নেতৃত্বে আজ একটি প্রতিনিধিদল গোপালগঞ্জের টুঙ্গিপাড়া সফর করেন। নভেম্বর মাসের শেষ দিকে সমাধিসৌধ কমপ্লেক্সে আয়োজিতব্য ‘টুঙ্গিপাড়া : হৃদয়ে পিতৃভূমি’ প্রতিপাদ্যে  অনুষ্ঠান ও লোকজ মেলার প্রস্তুতি পরিদর্শনের জন্য তারা এ সফর করেন।

জাতীয় বাস্তবায়ন কমিটির প্রতিনিধিবৃন্দ এ সময় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ এবং মোনাজাত করেন। প্রতিনিধিবৃন্দ সমাধিসৌধের বিভিন্ন স্থান, সম্ভাব্য অনুষ্ঠানস্থল, শেখ রাসেল পার্ক, সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠও পরিদর্শন করেন। পরে টুঙ্গিপাড়া বিজয় রেস্টহাউজ সভাকক্ষে প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরীর সভাপতিত্বে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, গোপালগঞ্জ জেলা প্রশাসন, স্থানীয় সাংবাদিকসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের অংশগ্রহণে অনুষ্ঠিত একটি মতবিনিময় সভায় আয়োজিতব্য অনুষ্ঠানমালার বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

মতবিনিময় সভায় সংসদ সদস্য আসাদুজ্জামান নূরসহ আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী, ঢাকার বিভাগীয় কমিশনার খলিলুর রহমান, জাতীয় বাস্তবায়ন কমিটির কার্যালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ এমদাদ উল্লাহ মিয়ান, ঢাকা রেঞ্জ পুলিশের ডিআইজি হাবিবুর রহমান, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা ও পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এবং জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী ইমদাদুল হক, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের ও সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ সোলাইমান বিশ্বাস, পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ স্থানীয় নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here