মনোহরদীর চন্দনবাড়ি ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ফরিদের বিশাল মটরসাইকেল শোভাযাত্রা

মোঃ খাদেমুল ইসলাম, মনোহরদী প্রতিনিধি, নরসিংদী।

নরসিংদীর মনোহরদীতে শুরু হয়েছে ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের তৎপরতা। দলীয় মনোনয়নের লবিং ছাড়াও এলাকায় বিভিন্ন কর্মকান্ডের মধ্য দিয়ে নিজেদের জনপ্রিয়তা জানান দেওয়ার চেষ্টা করছেন অনেকেই।

গতকাল বরিবার  (৩১ ই অক্টোবর) সকাল ১০ টায়  এমনই এক বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন উপজেলার চন্দনবাড়ি  ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশি সাবেক দুইবারের সফল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সফল সভাপতি মোসলেহ উদ্দিন আবু মাস্টার এর বড় ছেলে উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আবুল কালাম আজাদ ফরিদ । প্রার্থী ফরিদের নেতৃত্বে তার ইউনিয়নের মৌলভীবাজার থেকে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের অংশগ্রহণে এ শোভাযাত্রা বের হয়ে পাঁচ শতাধিক’ মোটরসাইকেল শোভাযাত্রার বহরটি ইউনিয়নের পাড়ামহল্লা-বাজার,প্রধান প্রধান সড়ক, ও উপজেলা সদরের গুরুত্বপূর্ণ স্থানগুলো প্রদক্ষিণ করে আবার নিজ গ্রামে গিয়ে শেষ হয়। শোডাউন শেষে ইউনিয়নের মানুষের সঙ্গে মতবিনিময়ের মধ্য দিয়ে আনুষ্ঠানিকা শেষ করেন আবুল কালাম আজাদ ফরিদ ।

মটরসাইকেল শোভাযাত্রা  প্রসঙ্গে আবুল কালাম আজাদ ফরিদ বলেন,আমি বঙ্গবন্ধুর আর্দশবুকে লালন রাজনীতি করে আসছি,আমার বাবা মোসলেহ উদ্দিন আবু মাস্টার চন্দনবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন, পাশাপাশি দুইবারের সফল চেয়ারম্যান ছিলেন।তিনি এলাকায় অনেক উন্নয়ন মূলক কাজ করেছেন এবং আমৃত্যু আওয়ামীলীগের জন্য কাজ করে গেছেন । ‘দল যদি আমাকে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয় তাহলে বিপুল ভোট বেশি পেয়ে নির্বাচিত হবো এবং আমার বাবার অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here